হাটহাজারী ফরহাদাবাদে পুকুরে ডুবে ২ জমজ শিশুর মৃত্যু

হাটহাজারী ফরহাদাবাদে পুকুরে ডুবে ২ জমজ শিশুর মৃত্যু 1আজিজুল ইসলাম, হাটহাজারী ঃ হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের মাহমুদাবাদ গ্রামে পুকুরে ডুবে একই পরিবারের দুই জমজ শিশুর মৃত্যু হয়েছে। মৃত্যু হওয়া ২বছর বয়সী শিশু দুটির নাম তানিফা ও সাইফা । তারা ওই এলাকার জেবল হাজীর বাড়ীর দুবাই প্রবাসী রফিকুল ইসলামের কন্যা।

স্থানীয় ও পরিবার সুত্রে জানাযায শনিবার (২০মে) দুপুর দেড়টার দিকে পরিবারের সদস্যরা পারিবারিক কাজে ব্যস্ত থাকায় সবার অজান্তে সাইফা ও তানিফা খেলতে খেলতে এক পর্যায়ে তারা ঘর থেকে বের হয়। ঘরে তাদের কোন সাড়া শব্দ না পেয়ে তাদের খোঁজাখুজি করে।এক পর্যায়ে বাড়ীর সামনের পুকুর থেকে দুই জনকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধার করে তাদেরকে দ্রুত নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।
ফরহাদাবাদ ইউনিয়নের ১নংওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শফিউল আজম বলেন ও তানিফা, সাইফা নামে দুইটি জমজ শিশু পুকুরের পানিতে ডুবে মারা যায়।তিনি জানান মৃত্যু শিশু দুটি ছাড়া রফিকুল ইসলামের রাহাত(৬) নামে এক পুত্র সন্তান ও প্রতিবন্দি তামিয়া(৫) নামে এক কন্যা সন্তান রয়েছে। বিকালেই তাদের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!