সীতাকুণ্ড ও হাটহাজারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

সীতাকুণ্ড ও হাটহাজারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু 1প্রতিদিন ডেস্ক : সীতাকুণ্ড ও হাটহাজারী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সীতাকুণ্ডে বাস চাপায় দুই যুবক এবং হাটহাজারীতে মুন্সীর মসজিদ এলাকায় সেনা বাহিনীর সাজোয়া বহনকারী গাড়ীর ধাক্কায় দুই ব্যাক্তি নিহত হয়েছে।

পুলিশ দুর্ঘটনার দুটির খবর নিশ্চিত করেছেন।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, শুক্রবার ( ১৭ নভেম্বর ) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মুন্সীর মসজিদ এলাকায় সেনা বাহিনীর গাড়ীর ধাক্কায় একটি সিএনজি অটোরিকসা দুর্ঘটনায় কবলিত হয়ে দুইজন মারা গেছেন। নিহত যাত্রীদের মধ্যে রোকেয়া বেগম (৪০) নামের এক নারীর নাম জানা গেছে। নিহত দুজন ওই সিএনজির যাত্রী ছিল। এ ঘটনায় আহত আরো ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাঁরা হলেন আবদুস সবুর, আশরাফ শিকদার, মো. জাহের ও ফিরোজ আহমেদ। তাঁদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে সেনাবাহিনীর প্রশিক্ষণের সরঞ্জাম বহনকারী সাঁজোয়া যানটি সিএনজিচালিত তিনটি অটোরিকশা ও একটি পিকআপভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক অটোরিকশার দুই যাত্রী নিহত হন।

হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, সাঁজোয়া যানটি প্রথমে একটি পিকআপভ্যানকে ধাক্কা দেয়। পরে তিনটি অটোরিকশাকে চাপা দেয়। এতে দুটি অটোরিকশা দুমড়েমুচড়ে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে। অপরটিও বেশ ক্ষতিগ্রস্ত হয়। ওই দুর্ঘটনায় বেশ কয়েকজন হতাহত হন।

চট্টগ্রাম মেডিকল কলেজ পুলিশ ফাঁড়ির নায়েক হামিদ বলেন, হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় আহত ৪ জনকে হাসপাতালে আনা হয়ে ২ জন মারা যান।

এদিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে দুই বাসের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত আড়াইটার দিকে মহাসড়কের টেরিয়াল এই দুর্ঘটনা ঘটে।

নিহত দ্ইু যুবক হলেন- অপু দাশ (২৫) ও বিদ্যুৎ দাশ (২৭)। এ ঘটনায় আহত হয়েছে বাপ্পী দাশ নামে আরো একজন। তারা দুজন নগরীর চট্টগ্রাম মহানগরীর ঘাটফরহাদবেগ এলাকার বাসিন্দা বলে পুলিশ জানায়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনসপেক্টর জাহাঙ্গীর আলম জানান, ৩ যুবক একটি মোটরসাইল নিয়ে চট্টগ্রাম থেকে সীতাকুণ্ডের যাওয়ার পথে রাত আড়াইটার দিকে দুঘটনার শিকার হন। স্থানীয়রা জানিয়েছেন, বাসের ধাক্কায় মোটর সাইকেলটি দুর্ঘটনায় পড়ে ঘটনাস্থলে ২ জন নিহত ও একজন আহত হয়েছেন। পুলিশ তাদের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!