রাঙ্গামাটি শহরে আগুনে পুড়ে যাওয়া মুদি দোকানদার ত্রাণ পায়নি

রাঙ্গামাটি শহরে আগুনে পুড়ে যাওয়া মুদি দোকানদার ত্রাণ পায়নি 1রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটি শহরে ২নং পাথরঘাটা আগুনে পুড়ে যাওয়া মুদি দোকানদার ত্রাণ পায়নি । এতে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে মুদি দোকানের মালিক ইছহাক। মঙ্গলবার রাত আড়াটার দিকে চা দোকানের চুলার আগুন লেগে ৫টি দোকানসহ ৪৯টি কাচাঘর সম্পুর্ণ পুড়ে গেছে । পরের দিন জেলা আওয়ামীলীগ,জেলা পরিষদ বৃহস্পতিবার সেনাজোন ও বিএনপি ত্রাণ বিতরণ করেন।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, রাঙ্গামাটি শহরে ২নং পাথরঘাটা মঙ্গলবার রাত আড়াটার দিকে চা দোকানের চুলা থেকে আগুন লেগে ৫টি দোকানসহ ৪৯টি কাচাঘর পুড়ে গেছে। এ সময় বিভিন্ন সংগঠন প্রতিষ্ঠান ত্রাণ দিলে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত ইছাহাক মুদি দোকানদার ৭/৮ লক্ষাধিক টাকা ক্ষতি হলেও কিছু পায়নি বলে জানাগেছে । এলাকাবাসী জানায়,ভুমি সংক্রান্ত সমস্যা থাকার কারণে চেম্বার এন্ড কর্মাস সভাপতি বেলায়ত হোসন নিষেধ করায় ত্রাণ পায়নি ইছাহাক সওদাগর। এই বিষয়ে বেলায়েত হোসেন জানান,আমার জায়গায় দোকানের চুক্তি করে ইছাহাক নিকট ভাড়া দিয়েছি ।পার্শ্ব ৫৭ ফুট উল্লেখ করলেও দৈর্ঘ্য হ্রদ পর্যন্ত কতফুট প্রকাশ করেনি বেলায়েত হোসেন বেলাল।তিনি আরো বলেন,জায়গা সংক্রান্ত আদালত পর্যন্ত মামলা হয় ।
এদিকে মুদি দোকানদার ইছাহাক প্রতিবেদককে জানান,বেলায়েত হোসেন বেলাল থেকে প্রাথমিক অবস্থায় দোকান ভাড়া নিয়েছিলাম । যখন বেলায়েত হোসেন বেলালের জায়গায় ছিলাম তখন দোকানভাড়া দিয়েছি । পরবর্তীতে আমি রাস্তার পার্শ্বে উপরে চলে আসি । বেলায়েত হোসেন বেলালের জায়গা নীচে লেক পর্যন্ত যা নিয়েছে তারচেয়ে অনেক বেশী হবে । রাঙ্গামাটি চেম্বার এন্ড কমার্স সভাপতি বেলায়েত বেলাল সাহেবের ষড়যন্ত্রের স্বীকার । তিনি আমার উপর ক্ষমতার অপব্যবহার করা করেছে ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!