রাঙ্গামাটি এফপিএবি‘র বার্ষিক সাধারণ সভা

রাঙ্গামাটি এফপিএবি‘র বার্ষিক সাধারণ সভা 1রাঙ্গামাটি প্রতিনিধি : পাহাড়ে পরিবার পরিকল্পনা, প্রজনন স্বাস্থ্য ও যুবক যুবতীদের বয়সন্ধিকালীন স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) রাঙ্গামাটি শাখা। এ কার্যক্রমকে আরো গতিশীল করতে সংস্থার আজীবন সদস্য ও বিশিষ্টব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানানো হয়েছে।
শুক্রবার রাঙ্গামাটি এফপিএবির মিলনায়তনে অনুষ্ঠিত সংস্থার বার্ষিক সাধারণ সভায় বক্তারা এ আহবান জানান।

রাঙ্গামাটি কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি ঝিমি কামাল এর সভাপতিত্বে সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক আবুল কালাম আকাশ, আর্থিক প্রতিবেদন পেশ করেন জেলা কর্মকর্তা সৈয়দ ফাইজুল্লাহ আল বাকি। স্বাগত বক্তব্য রাখেন সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ সোলায়মান।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এফপিএবির রাঙ্গামাটি শাখার সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মনোয়ারা জসীম, সাবেক সভাপতি মোঃ ইউসুফ ও আজীবন সদস্য মাওলানা মোঃ শাহজাহান।
সভায় রাঙামাটি শাখার কার্যনির্বাহী কমিটির কোষাধ্যক্ষ সাংবাদিক মোঃ সামশুল আলম, জাতীয় কাউন্সিলর জুবাইতুন নুর, সাংবাদিক চৌধুরী হারুনুর রশীদ, কার্যনির্বাহী সদস্য জামশেদুল আজম ও খোকন দে সহ আজীবন, সাধারণ ও যুব কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, বর্তমান কার্যনির্বাহী কমিটি দায়িত্ব নেয়ার পর থেকে রাঙ্গামাটি এফপিএবি সেবাকে ঘরে ঘরে পৌঁছে দেয়ার চেষ্ঠা চলছে। বৈদেশিক দাতা সংস্থা (আইপিপিএফ) সহযোগিতা বন্ধ থাকার পরও রাঙ্গামাটি এফপিএবি নিজস্ব আয় থেকে রাঙ্গামাটিতে সংস্থার কার্যক্রম অব্যাহত রেখেছে। রাঙ্গামাটি এফপিএবিকে নিজের পায়ে দাঁড় করার লক্ষে আগামীতে আজীবন সদস্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গদের সাথে নিয়ে যুগ-উপযোগী পরিকল্পনা গ্রহণ করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!