মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার 1নিজস্ব প্রতিবেদক : নগরীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ মজিদ (৪৯) নামে এক কভার্ডভ্যান চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে নগরীর মোগলটুলি এলাকায় কাটা বটগাছ মোড়ে ভাড়ায় বাসায় স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে।

জানা যায়, দীর্ঘ ছয় মাস যাবত ১৬ বছর বয়সী মেয়েকে ধর্ষণ করে আসছে পাষন্ড সৎ বাবা। শনিবার তার সৎ বাবাকে আসামি করে ওই কিশোরী মেয়েটি একটি মামলা করেন। মজিদ ওই কিশোরীর মাকে বিয়ে করেন ১০-১২ বছর আগে। বিয়ের পর ওই কিশোরীও মজিদের পরিবারের সঙ্গেই থাকত বলে জানিয়েছেন সদরঘাট থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, ওই মহিলা বিভিন্ন বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করেন। মায়ের অনুপস্থিতিতে ষোলবছর বয়েসী মেয়েটিকে মজিদ ভয় দেখিয়ে গত বছরের ডিসেম্বর থেকে বিভিন্ন সময়ে নিজঘরে ধর্ষণ করেন। ওই মেয়ে অভিযোগ করেছে, ধর্ষণের কথা কাউকে বললে মা ও মেয়েকে মেরে ফেলার হুমকি দিত মজিদ। শুক্রবার ওই কিশোরী অসুস্থ হলে তার মা তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। তখন কিশোরীটির অন্তঃস্বত্তা হওয়ার বিষয়টি ধরা পড়লে ঘটনা প্রকাশ হয়ে যায়।”

শনিবার রাতে ধর্ষণের অভিযোগে মজিদের বিরুদ্ধে মামলার পরই তাকে গ্রেপ্তার করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!