বোয়ালখালীতে অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার

বোয়ালখালীতে অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার 1বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী থেকে যুবলীগ নেতা মো. আসাদুজ্জামান হাছানকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার বাড়ী তল্লাশি চালিয়ে দেশীয় তৈরি দুটি লোকাল গান (এলজি), ১১ রাউন্ড তাজা কার্তুজ, একটি ওয়াকিটকি (মোবাইল দিয়ে তৈরি) ও একটি খেলনার পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৪ সেপ্টেম্বর) বিকালে খুলনা জেলার একটি মামলার সূত্র ধরে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পোপাদিয়া ইউনিয়নে এ যুবলীগ নেতার বাড়ী ঘেরাও করে তল্লাশি চালায় খুলনা মেট্রো পলিটন পুলিশ (কেএমপি) ও বোয়ালখালী থানা পুলিশ ।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ্ উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। তিনি জানান, খুলনা জেলা থেকে বেশ কিছু মোবাইল চুরির ঘটনা ঘটে। এতে আসাদুজ্জামান হাছানের নাম বেরিয়ে আসে। খুলনা নগর পুলিশ সহায়তা চাইলে সাথে সাথে এ অভিযান পরিচালনা করা হয়।

বোয়ালখালীর পোপাদিয়া ইউনিয়নের ওমর সওদাগর বাড়ীর মো. সাইফুল আলমের ছেলে মো. আসাদুজ্জামান হাছান উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক। সে দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ অনুসারী বলে জানা গেছে।

এর আগে ২০১৬ সালে ৫ মে হাটহাজারী থানা এলাকা থেকে ৩টি মোটর সাইকেল চুরির ঘটনার তদন্তে বেরিয়ে আসে এ যুবলীগ নেতার নাম। পরে ওই বছরের ৩১ আগস্ট বুধবার সন্ধ্যায় উপজেলার কালুরঘাট এলাকা থেকে হাটহাজারী মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

এছাড়া এলাকায় মোটর সাইকেল চুরি, ইয়াবা ব্যবসাসহ বিভিন্ন অপরাধের কারণে আসাদুজ্জামান হাছানের বিরুদ্ধে ২০১৬ সালের ১০ সেপ্টেম্বর শনিবার পোপাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জসিম সংবাদ সম্মেলনে করেছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!