প্রতিবন্ধীদের জন্য কর্মসংস্থানের দাবি

প্রতিবন্ধীদের জন্য কর্মসংস্থানের দাবি 1চট্টগ্রাম : ইয়ং পাওয়ার ইন সোশ্যাল এ্যাকশন-ইপসা, সীতাকুন্ড ফেডারেশন অব ডিপিওস, অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন ও বাংলাদেশ ডিআরএফ গ্রান্টি কো-অর্ডিনেশন কমিটি যৌথভাবে বাজেট পরবর্তী প্রতিক্রিয়া ও জাতীয়বাজেট ২০১৭-২০১৮ প্রতিবন্ধী ব্যক্তিদের অবস্থান বিষয়ে মতবিনিময় সভা সম্পন্ন হয়।

মঙ্গলবার (৬ জুন) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের আলহাজ সুলতান আহম্মেদ হলরুমে ঘোষিত বাজেটে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য নানামুখী কার্যক্রমের বিপরীতে মোট ১৭শ’ কোটি টাকা বরাদ্দের প্রস্তাবকে স্বাগত জানায়। অনুষ্ঠানে অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, সিনিয়র সাংবাদিক এম. নাসিরুল হক ও প্রোগ্রাম মডারেটর হিসেবে উপস্থিত ছিলেন ইপসা’র প্রোগ্রাম ম্যানেজার ভাস্কর ভট্টাচার্য্য।

বক্তারা ও প্রতিবন্ধী ব্যক্তিগণের পক্ষ হতে বরাদ্দকৃত বাজেটএ ‘প্রতিবন্ধীব্যক্তিদের জন্য শুধু ভাতানয়, কর্মসংস্থানের সুযোগচাই‘ এই জোর সুপারিশ পুর্নবিবেচনা ও যথাযথভাবে বাস্তবায়নের উপর জোরদাবী জানান। মতবিনিময় সভায় লিখিত প্রতিক্রিয়া উপস্থাপন করেন সাদিয়া তাজিন, প্রোগ্রামঅফিসার-ইপসা, প্রোগ্রাম সঞ্চালনা করেন ইপসা’র প্রোগ্রাম অফিসার ওমর শাহেদ হিরো।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!