নগরীতে টর্ণেডোতে উড়ে আসা ঘরের চাপায় নিহত ১

নগরীতে টর্ণেডোতে উড়ে আসা ঘরের চাপায় নিহত ১ 1নিজস্ব প্রতিবেদক : নগরীর সদরঘাট থানার ফিশারিঘাট এলাকায় টর্ণেডোর আঘাতে একটি ঘর উড়ে গিয়ে পথচারীদের উপর পড়লে এর নীচে চাপা পড়ে একজন বেসরকরী ব্যাংক কর্মচারী নিহত ও ২ জন আহত হয়েছেন।

শুক্রবার ( ১১ আগস্ট ) বেলা ১১টার দিকে নগরীতে প্রচন্ড ঝড়ো হাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানায় ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

নিহত রাসেল দে (৩৩) চট্টগ্রামের পটিয়া উপজেলার ভাটিখাইন এলাকার রণজিৎ দের পুত্র। আহতরা হলেন- বোয়ালখালী উপজেলার আবদুল খালেক (৪০) ও কর্ণফুলী থানার চর পাথরঘাটা এলাকার সৈয়দুল আলম (৬০)।

নগরীর আগ্রাবাদস্থ ফায়ার সার্ভিস কর্মকর্তা সরোয়ার জাহান বলেন বেলা ১১টার দিকে হাল্কা টর্ণোড়ো বয়ে যায় ফিশারিঘাট এলাকায়। এসময় একটি টিনের ঘর উড়ে গিয়ে পথচারীদের উপর পড়ে। এর নীচে চাপাপড়ে ৩ জন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লামা বাজার ও নন্দনকানন থেকে দুটি টিম গিয়ে উদ্ধার কাজ চালায়। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন জানান, টর্ণেডোর আঘাতে ঘর চাপাপড়ে আহত ৩ জনকে হাসপাতালে আনার পর রাসেলকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ২ জন চিকিৎসাধীন আছেন।

পতেঙ্গা আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ মেঘনাদ তংচংগ্যা বলেন, ঘূর্ণিঝড় বা টর্নেডোর কোন তথ্য থাকে না আমাদের। তাই এ ব্যাপারে কিছু বলতে পারছি না। তকে বেলা ১২টা পর্যন্ত ২২. ১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!