ট্রেড লাইসেন্স প্রদর্শনে ব্যর্থ : নয় প্রতিষ্ঠানকে জরিমানা

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভ্রাম্যমান আদালতের অব্যাহত অভিযানে নয়টি ব্যবসায়িক প্রতিষ্ঠানের কাছ থেকে ৩৫ হাজার ৫ শত টাকা আদায় করা হয়েছে। 1465740417582

 

আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর ইপিজেড থানা বে-শপিং সেন্টারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে এ জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত। সিটি কর্পোরেশনের ট্রেড লাইসেন্স প্রদর্শনে ব্যর্থ হওয়ায় ও যথাসময়ে নবায়ন না করার দায়ে এ জরিমানা করা হয়।

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন এর নেতৃত্বে এ অভিযানে সহযোগীতা করেন সিএমপি পুলিশ ও সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন বলেন, করপোরেশনের ট্রেড লাইসেন্স প্রদর্শনে ব্যর্থ হওয়ায় ও যথাসময়ে নবায়ন না করার অপরাধে নয় প্রতিষ্ঠানের কাছ থেকে মোট ৩৫ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়। এর মধ্যে ইপিজেড থানাধীন বে-শপিং সেন্টারের ফ্যান্টাসী বার্গারকে পাঁচ হাজার টাকা, ইউনুছ ষ্টোরকে ৫ হাজার, ভাই ভাই ক্লথ ষ্টোরকে ৫ হাজার, ফারিয়া কালেকশনকে ৫ হাজার, মডেল টাচকে ৫ হাজার, আল বারাকাকে ৫ হাজার, তাঁত মেলাকে ২ হাজার, নিউ ফ্যাশনকে ১ হাজার ৫ শত এবং দেওয়ান হাটস্থ ক্যাফে রুচিতাকে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয় ।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!