চবিতে পুলিশ ও ছাত্রলীগ সংঘর্ষে আহত ৭ (ভিডিও সহ)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পুলিশ ও ছাত্রলীগের একাংশের সঙ্গে সংঘর্ষে পুলিশের এক সদস্যসহ ৭ জন আহত হয়েছেন । ঘটনার পর থেকে বিশ্ববিদ্যালয় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ কাঁদানে গ্যাস ছুড়েঁছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) বেলা পৌনে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ছাত্রলীগের দেওয়া তালা খুলতে গেলে পুলিশের সঙ্গে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এর আগে দেশীয় অস্ত্র মামলায় আটক ছয় ছাত্রলীগ কর্মীর নিঃশর্ত মুক্তি, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাংগীরকে প্রত্যাহারের দাবিতে অনির্দিষ্টকালের অবরোধ কর্মসূচি পালন করছে ছাত্রলীগের একাংশ।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান জানান, চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে শাটল ট্রেনের কয়েকটি বগির হোস পাইপ কেটে দেওয়া হয়। আপাতত ট্রেনের চলাচল বন্ধ রয়েছে।

চবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস জানান, অস্ত্র মামলায় আটক ছাত্রলীগ কর্মীদের মুক্তি এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরীর পদত্যাগসহ ৪ দফা দাবিতে আন্দোলন চলছে। দাবি না মানা পর্যন্ত আন্দোলন চলবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!