চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক ট্রাকচালকসহ ২ জন নিহতের ঘটনা ঘটেছে। নগরীর সদরঘাট ও মিরসরাইয়ের নয়দুয়ারা এলাকায় পৃথক এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রাসেল (২২) ও মোহাম্মদ রিপন আলী (৪৫)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাsorok durgotonaতাল পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে নগরীর সদরঘাট থানার ২ নম্বর ঘাট এলাকায় রাস্তা পার হতে গিয়ে রাসেল নামে এক যুবক গুরুতর আহত হয়। তাকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। নিহত রাসেল নগরীর পুরাতন রেলওয়ে কলোনির শফিল্লাহর ছেলে।

 

এ ঘটনার আগে মোহাম্মদ রিপন আলী (৪৫) নামে এক ট্রাক ড্রাইভার নিহত হয়েছেন।  সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার নয়দুয়ারিয়া এলাকায় দুই ট্রাকের মাঝখানে চাপা পড়ে তিনি নিহত হন ।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে গাড়ি নিয়ে ফেরার সময় নয়দুয়ারিয়া এলাকায় মহাসড়কের পাশে দাঁড়ানো একটি গাড়িকে ধাক্কা দেয় রিপন আলীর ট্রাক। এ সময় ক্ষয়ক্ষতি দেখার জন্য গাড়ি থেকে নিচে নেমে রিপন নিজ ট্রাকের সামনে দাঁড়িয়ে থাকাবস্থায় অপর একটি ট্রাক এসে রিপনের ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। দুই ট্রাকের মাঝখানে চাপা পড়ে ঘটনাস্থলেই রিপনের মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি তিনটি আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত রিপন পাবনা জেলার হেমায়েতপুরের মোশারফ হোসেনের ছেলে।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::…….

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!