চট্টগ্রামে অর্থবহ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখে গতিশীল উন্নয়নের লক্ষ্যে কাজ করছে সিডিএ-আবদুচ ছালাম

প্রেস বিজ্ঞপ্তি :

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেছেন চট্টগ্রাম মহানগরের অর্থবহ উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রেখে আরো গতিশীল উন্নয়নের লক্ষ্যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ নগরীর ওয়ার্ড সমূহে মাস্টার প্ল্যান পর্যালোচনা, উন্নয়নে সমস্যা ও সম্ভাবনা নিয়ে মতবিনিময় কার্যক্রম পরিচালনা করে আসছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ। এজন্য তিনি নগরীর বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে মতবিনিময় করে সাধারণ জনগণের স্বাধীন মতপ্রকাশের সুযোগ করে দিচ্ছে।

চট্টগ্রামে অর্থবহ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখে গতিশীল উন্নয়নের লক্ষ্যে কাজ করছে সিডিএ-আবদুচ ছালাম 1

গতকাল রবিবার সকালে নগরীর ৬নং পূব ষোলশহর ওয়ার্ডের হাজী তফসির আহাম্মদ সওদাগর ফাউন্ডেশন কার্যালয়ে জনসাধারণের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুচ ছালাম এমন মত প্রকাশ করেন।

 

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, চট্টগ্রামের উন্নয়ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজের কাঁধেই নিয়েছেন। প্রতিটি উন্নয়ন প্রকল্প, উন্নয়ন প্রকল্পের বরাদ্দ এবং এর সুষ্ঠু কার্যকলাপ সম্পর্কে তিনি অবগত আছেন। গত ছয় বছর পূর্বে চট্টগ্রামের অবস্থা কিরকম ছিলো তা আমরা সবাই জানি। পরিবর্তনের অঙ্গীকার পূরণে জননেত্রী আমাকে বেছে নিয়ে পরপর পাঁচ বার দায়িত্ব কাঁধে তুলে দিয়েছেন। আমি অত্যন্ত কৃতজ্ঞ জননেত্রীর কাছে এবং কৃতজ্ঞ চট্টলাবাসীর কাছে।

 

তিনি বলেন, কাজ করতে গেলে বিভিন্নরকমের বিভিন্ন দিক হতে প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়। কোন কিছুকেই তোয়াক্কা করিনি কাজ চালিয়ে যাচ্ছি। আজ উন্নয়ন বলতে যেটা সবার মুখে মুখে তা হল সিডিএ। এ অবস্থা তৈরী করা মোটেই সহজ ছিলনা। কবিতায় আছে না? আমি কঠিনকে ভালো বাসিলাম। চট্টগ্রামের উন্নয়ন করতে গিয়ে আমি কঠিন পথ পাড়ি দিয়েছি। কালামিয়া বাজার এবং রাহাত্তার পুলে এলাকায় দুই টি ওভারপাস নির্মান করা হবে অচিরেই।

 

এসব উন্নয়ন কাজে আমি এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি। আমরা চট্টগ্রামবাসীরা বলি চট্টগ্রামের উন্নয়ন বাদ দিয়ে বাংলাদেশের উন্নয়ন সম্ভব না। আমি বলি বৃহত্তর বাকলিয়ার উন্নয়ন ছাড়া চট্টগ্রামবাসীর উন্নয়ন সম্ভব না। আমি উন্নয়নের মাধ্যমে চট্টগ্রামবাসী চোখ খুলে দিতে চাই যাতে করে কেউ উন্নয়নের নামে চট্টগ্রামবাসীর সাথে প্রতারণা করতে না পারে।

 

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড কাউন্সিলর এম. আশরাফুল আলম। বক্তব্য রাখেন, সামশুল আলম, মঞ্জুর হোসেন, সাবেক কাউন্সিলর হাসান লিটন, এড. ধীমান আইচ, মাহাবুল আলম, মনিরুল আলম, মো, হাফেজ, মো. নজরুল, সাজ্জাদ আলী খান বাহাদুর, মো. আলমগীর, জাবেদুল রহমান কচি, নাছির উদ্দিন শাহ, আসাদুর জামানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এলাকাবাসী তাদের মূল্যবান মতামত রাখতে গিয়ে জনবান্ধব উন্নয়নের লক্ষ্যে সিডিএ’র উদ্যোগকে সর্বান্তকরণে স্বাগত জানান।

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!