‘আমরা রাসেল পরিষদ’র বৃক্ষ রোপন ও মাসব্যাপি চারা বিতরণ কর্মসূচী’

‘আমরা রাসেল পরিষদ’র বৃক্ষ রোপন ও মাসব্যাপি চারা বিতরণ কর্মসূচী’ 1‘আমরা রাসেল পরিষদ’ চট্টগ্রাম মহানগর’র উদ্যোগে বৃক্ষ রোপন ও মাসব্যাপি চারা বিতরণ কর্মসূচী মাসব্যাপি কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
রোববার (৩০জুলাই) এ কর্মসূচীর উদ্বোধন করেন সংগঠনের প্রধান উপদেষ্টা , কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য ও সাবেক কমিশনার হাসিনা জাফর ।
কর্মসূচীর প্রথমদিন অরবিট রেসেডেন্সিয়াল স্কুল ও নাসিরাবাদ বালক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরন করা হয় ।
ওমর গনি এমইএস কলেজ ছাত্রলীগ’র সভাপতি মুহাম্মদ মহসিনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের নগর আহবায়ক ও সেচ্ছাসেবকলীগ নেতা শাহেদুল আলম অপুর, নগর যুবলীগ নেতা হাজী নাছির উদ্দিন, মোহাম্মদ জিয়াউর রহমান, মো: জাহেদ হোসেন টিটু, মো, তৈয়ব এইচ মুন্না, মো,কাউসার বিন ইসলাম , এমইএস কলেজ ছাএলীগ নেতা তৌহীদ উদ্দিন মানিক, মো:শাহিনুর আলম, মো:জিসান চৌধুরী, মো: আরমান আলী, মো:সাইফুল ইসলাম, মো:ফোরকান, সাইমুন চোধুরী, মো : আরিফুর রহমান, ইকবাল, নাসিম, ফেরদৌস ইনাম, মন্জুর আলম, আসফাক, জামসেদুল আলম ,মো, রায়হান মাহামুদ, সবুজ সিকদার প্রমূখ ।
‘আমরা রাসেল পরিষদ’র বৃক্ষ রোপন ও মাসব্যাপি চারা বিতরণ কর্মসূচী’ 2উল্লেখ্য : দীর্ঘ একমাস ব্যাপি এ কর্মসূচী চলাকালীন নগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এ চারা দেওয়া হবে । প্রয়োজনে ০১৮১৯ ১০৭১৫৩ যোগাযোগ করার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে । প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!