আমরা কয়জন সংগঠনের উদ্যেগে ত্রান বিতরন

আমরা কয়জন সংগঠনের উদ্যেগে ত্রান বিতরন 1আমরা কয়জন সংগঠনের উদ্যেগে ১৫ সেপ্টেম্বর বাদে জুমা মিয়ানমারে সেনা নির্য়াতনে বাংলাদেশে অনুপ্রবেশকৃত রোহিঙ্গা মুসলিম শরনার্থী ক্যাম্প পরিদর্শন ও শরনার্থীদের মাঝে ত্রান বিতরন করা হয়। ত্রান বিতরন কালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম এ হামিদ এবং চট্টগ্রাম মহানগর বিএনপি’র সদস্য নুরুদ্দিন হোসেন নুরু, চট্টগ্রাম মহানগর যুবদল নেতা ইমন চৌধুরী এবং আমরা কয়জন সংগঠনের নেতৃবৃন্দ হাজী মুকসেদ আলী, আজগর খাঁন, শেখ ফরিদ, মোহাম্মদ সাজু, মো: বখতেয়ার উদ্দিন, মো: কায়সার, মো: রাশেদ, মো: হাসান, মো: সাজ্জাদ মো: শমসু, আ: জব্বার, আলী পিয়াম সহ প্রমুখ।

চট্টগ্রাম মহানগর বিএনপি’র তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম এ হামিদ বলেন মানুষ মানুষের জন্য, মানুষের বিপদে এগিয়ে আসতে হবে, এদেশের সামাজিক সম্পপ্রিতী বজায় রেখে ও সতর্ক থেকে রোহিঙ্গা শরনার্থী দের সাথে মানবিক আচরন করতে হবে। তিনি আরো বলেন বিএনপি কে ত্রান দিতে না দেওয়ায় সরকারের সমালোচনা করেন।

নগর বিএনপির সদস্য নুরু উদ্দিন হোসেন নুরু বলেন রোহিঙ্গা মুসলিমদের কে মিয়ানমারে ফিরিয়ে নেওয়ার জন্য সরকারকে উদ্যেগ নেওয়ার আহবান জানান। প্রেস ‍বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!