অস্ত্রসহ যুবক গ্রেফতার

প্রতিদিন রিপোর্ট :

র‌্যাব ৭ এর বিশেষ অভিযানে অস্ত্রসহ গ্রেফতার হয় মো. ফরিদ (৩৫) নামে এক যুবক। ফরিদ পটিয়ার চাপুড়ি গ্রামের চাপুড়ি (খায়রুল্লাহ মিয়াজী বাড়ী) মৃত জাফর আহম্মদের ছেলে। নগরীতে পাহাড়তলী বাজার কলোনী ইসমাইলের ভাড়া ঘরে থাকতো সে।

raab

 

শনিবার রাতে রেলওয়ে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়ন কার্যালয়ের সামনে পাহাড়তলী স্টেশন রোড প্লাটফর্মের দক্ষিণ পাশের রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

এসময় তার কাছ থেকে একটি ওয়ান শ্যুটার গান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. সোহেল মাহমুদ জানান, গোপন সংবাদ ছিল, চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানা এলাকায় বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়ন কার্যালয়ের সামনে পাহাড়তলী স্টেশন রোড প্লাটফর্মের দক্ষিন পার্শ্বে পাকা রাস্তার উপর কতিপয় সন্ত্রাসী অস্ত্র নিয়ে অবস্থান করছে। উক্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার রাত পোনে ১০ টায় অভিযান পরিচালনা করে র‌্যাব ৭। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে অস্ত্রব্যাবসায়ি ফরিদ। পরে গ্রেফতার করতে সক্ষম হয়। তার দেহ তল্লাশী করে ০১ টি ওয়ান শুটার গান এবং ০২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে র‌্যাব।

 

তার বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানায় একটি ডাকাতি ও একটি মারামারি মামলা রয়েছে।  আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি ::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!