খাগড়াছড়িতে বেইলি সেতু ভেঙে ট্রাক নদীতে

খাগড়াছড়িতে বেইলি সেতু ভেঙে ট্রাক নদীতে 1খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মাইনী বেইলি সেতু ভেঙে কাঠবোঝাই একটি ট্রাক নদীতে পড়েছে। সেতুতে অতিরিক্ত ওজনের ট্রাক ওঠায় শুক্রবার (২৭ অক্টোবর) বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে বাঘাইছড়ি উপজেলার সঙ্গে রাঙামাটির সরাসরি সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দিন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ (শুক্রবার) বিকালে একটি ট্রাক দীঘিনালার কবাখালী এলাকা থেকে কাঠবোঝাই করে খাগড়াছড়ির দিকে যাচ্ছিল। মাইনী বেইলি সেতু পার হওয়ার সময় এ সেতুর শেষ প্রান্তের পাটাতন ভেঙে ট্রাকটি ব্রিজের নিচে নদীতে পড়ে যায়। নদীতে এখন হাঁটুসমান পানি আছে।

তিনি আরও জানান, ব্রিজ ভেঙে যাওয়ায় দুই পাশে অনেক যানবাহন আটকে পড়েছে। সাজেকের পর্যটক ও হালকা যানবাহনগুলো পারাপার করতে বিকল্প হিসেবে দীঘিনালা বাজারের সেতুটি ব্যবহার করা হচ্ছে। তবে ভারী যান চলাচল বন্ধ রয়েছে।

খাগড়াছড়ি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোসলেহ উদ্দিন চৌধুরী জানান, ব্রিজটি মেরামতের দায়িত্ব সেনাবাহিনীর প্রকৌশলী বিভাগের কাছে হস্তান্তর করা হচ্ছে। তারাই এটি মেরামত করবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!