রেলষ্টেশনের সামনে পরপর দুটি ককটেল বিস্ফোরণ

 

চট্টগ্রাম নগরীর ষোলশহর রেলষ্টেশনের সামনে পরপর দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এখবর ছড়িয়ে পড়লে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনের শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

 

তবে ককটেল বিস্ফোরণের ঘটনায় সকাল ৭টা ২০ মিনিটের শাটল ট্রেন ছেড়ে যেতে কিছুটা বিলম্ব হলেও পরবর্তী সকল ট্রেনগুলো যথাসময়ে ছেড়ে গেছে বলে জানিয়েছেন ষোলশহর রেলওindexয়ে স্টেশনমাস্টার শাহবুদ্দিন।

 

 

 

স্থানীয় ও ষোলশহর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, আজ রোববার সকাল পৌনে সাতটার দিকে দুটি ককটেল বিস্ফোরিত হয়েছে। একটি ককটেল স্টেশনমাস্টার শাহবুদ্দিনের কক্ষের সামনে এবং আরেকটি ককটেল রেলওয়ে পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসাইনের কক্ষের সামনে বিস্ফোরিত হয়।

 

ককটেল দুটি কারা বিস্ফোরণ ঘটিয়েছে তাৎক্ষনিক জানাতে না পারলেও দায়িত্বে থাকা এক কনস্টেবল ককটেল ছুড়ে দুর্বৃত্তদের পালিয়ে যেতে দেখার কথা জানিয়েছেন ষোলোশহর রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) সুরুজ্জামান। তিনি বলেন দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

প্রসঙ্গত, অর্থপাচারের মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাত বছরের কারাদণ্ড ও অর্থদণ্ডের রায়ের প্রতিবাদে ছাত্রদল আজ ছাত্র ধর্মঘট ডেকেছে।

 

রিপোর্ট : মঞ্জুর মোর্শেদ রনি

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!