মাদকে ভয়াবহ রূপ ধারণ করে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে -পুলিশ সুপার মিনা

মাদকে ভয়াবহ রূপ ধারণ করে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে -পুলিশ সুপার মিনা 1সীতাকুণ্ড প্রতিনিধি : চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা বলেছেন, মীরসরাই, সীতাকুণ্ড এবং পটিয়ায় আমরা সফলভাবে জঙ্গীবাদ দমনে কাজ করে সফল হয়েছি এবং এতে আমরা সকলের সহযোগীতা পেয়েছি। সমাজকে মাদক মুক্ত এবং জঙ্গীবাদ থেকে দুরে রাখতে প্রথমত নিজের পরিবার থেকে দায়িত্ব পালন করতে হবে। মাদক আজ ভয়াবহ রূপ ধারণ করেছে সমাজে, যুব সমাজ আজ ধংস হয়ে যাচ্ছে।

তিনি শনিবার (৫ আগষ্ট) চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলারে ৮ নং সোনাইছড়ি ইউনিয়নে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে গণসচেতনতামূলক ও কমিউনিটি পুলিশিং এর সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কখা বলেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মনির আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পুলিশিং সমাবেশে পুলিশ সুপার মীনা আরো বলেন -আমাদের পাশ্ববর্তী দেশ মায়নমার থেকে প্রতিদিন কোটি কোটি টাকার ইয়াবা দেশে আসছে আর দেশ থেকে যাচ্ছে হুন্ডির মাধ্যমে কোটি কোটি টাকা।

মাদক আর জঙ্গীবাদ থেকে দুরে থেকে সবাইকে এর বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। তাহলেই বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাবে। বহিবিশ্বে আমরা সুনাম অর্জন করতে পারবো।

তিনি বলেন-পরিবারের মা বাবাকে লক্ষ্য রাখতে হবে আপনার সন্তান কি করে কোথায় যায়, কার সাথে আড্ডা দিচ্ছে, এসব যদি পিতা-মাতা খেয়াল রাখলে সন্তান কখনো খারাপ পথে যেতে পারে না। তাই সবাইকে এ বিষয়ে সর্তক থাকতে হবে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম ভুঁইয়া, সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সীতাকুণ্ড সার্কেল রেজাউর রহমান, মীরসরাই সিনিয়র পুলিশ সুপার মাহবুবুর রহমান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!