মহিউদ্দিন চৌধুরীকে দেখতে হাসপাতালে কাদের

মহিউদ্দিন চৌধুরীকে দেখতে হাসপাতালে কাদের 1প্রতিদিন ডেস্ক : চিকিৎসাধীন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি করপোরেশন মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে দেখতে হাসপাতালে গেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রবিবার (১২ নভেম্বর ) সন্ধ্যা সোয়া সাতটার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন এই নেতাকে দেখতে যান তিনি।

এ সময় মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসার খোঁজ-খবর নেন এবং শয্যাপাশে কিছু সময় কাটান ওবায়দুল কাদের। পরে হাসপাতাল কর্তৃপক্ষকে বর্ষিয়ান এই নেতার সুচিকিৎসার নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু প্রমুখ।

পরে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, জাতীয় পার্টি (জেপি) সভাপতি এবং বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু হাসপাতালে গিয়ে মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।
এর আগে শনিবার রাত সোয়া ১০ টার দিকে হঠাৎ করে কিডনির অসুখ বেড়ে যাওয়ায় মহিউদ্দিন চৌধুরীকে শনিবার দিনগত গভীর রাতে চট্টগ্রামের মেহেদীবাগে অবস্থিত বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়।
পরে উন্নত চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শক্রমে মহিউদ্দিন চৌধুরীকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ব্যাপারে তাঁর ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল তাঁর পিতার কিডনির ডায়ালাইসিস করা প্রয়োজন বলে জানান।

মহিউদ্দিন চৌধুরীকে হেলিকপ্টারে তোলার সময় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছিরসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় অনেককে কান্নায় ভেঙে পড়েন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!