নির্মাণাধীন ভবনের ইট কেড়ে নিলো হোসেনের জীবন,আহত দু শিশু, আটক ২

 

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকায় নির্মাণাধীন ভবনের ইট কেড়ে নিলো হোসেন মোহাম্মদ নামে এক শিশুর জীবন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই শিশু। পুলিশ এ ঘটনায় দুজনকে আটক করেছে। আটককৃতরা হলেন নির্মাণাধীন ভবনের শ্রমিক শাহাবুদ্দিন (২২) ও মজনু মিঞা (৫০)।

Mother_(_19-05-16)

 

বৃহস্পতিবার দুপুরে নগরীর বাকলিয়া থানার পেছনে ফুলকলি বিস্কুট কারখানা এলাকায় নির্মাণাধীন ভবনের থেকে ছুটে পড়া ইটের আঘাতে এমন মর্মান্তিক ঘটনাটি ঘটে।

 

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় মাহবুব সওদাগর নামের এক ব্যক্তির নির্মাণাধীন ভবনের নিচে কয়েকজন শিশু খেলছিল। এসময় ভবনের উপর থেকে বেশ কিছু ইট এসে তিন শিশুর উপর পড়ে। হোসেনের মাথায় পড়লে তার মাথা থেঁতলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এসময় আহত হয় আরো দু শিশু। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

 

ঘটনার সতত্যা স্বীকার করে বাকলিয়া থানার ওসি আবুল মনসুর বলেন, বাকলিয়া থানার পেছনে ফুলকলি বিস্কুট কারখানা এলাকায় নির্মাণাধীন ভবনের নিচে বেশ কয়েকজন শিশু খেলছিলো। ওই ভবনের উপর থেকে বেশ কয়েকটি ইট ছুটে পড়লে নিহত হয় আলী হোসেনের ছেলে হোসেন মোহাম্মদ।এ ঘটনায় দু নির্মাণ শ্রমিককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানায় ওসি।

 

জানা যায়, নিহত শিশু হোসেন মোহাম্মদের পিতা আলী হোসেন ঘটনাস্থলের পাশে শাহ আমানত সোসাইটির সেলিম কলোনীতে ভাড়া বাসায় বসবাস করত। বাড়ি চকরিয়া। শিশুকে হারিয়ে পাগলপ্রায় শিশুর মা।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

 

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!