হাসপাতাল ছাড়লেও দেশে ফিরছেন না ওবায়দুল কাদের

দীর্ঘ এক মাস সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর শুক্রবার (৫ এপ্রিল) হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বাংলাদেশ সময় ২টার দিকে হাসপাতাল থেকে তিনি ছাড়পত্র পেয়েছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফায়েজ।

এছাড়া শেখ ওয়ালিদ সামাজিক যোগাযোগমাধ্যমে ওবায়দুল কাদেরের একটি ভিডিওচিত্র প্রকাশ করে। ভিডিওতে দেখা যায়, ছাড়পত্র পেয়ে সাদা পাঞ্জাবি ও কালো কোর্ট পরে মন্ত্রী একটি প্রাইভেট কারে উঠছেন। এ সময় তিনি সবার উদ্দেশ্যে হাতও নাড়েন।

এর আগে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-প্রধান আবু নাছের টিপু জানিয়েছেন, হাসপাতাল ছাড়লেও এখনই দেশে ফিরছেন না ওবায়দুল কাদের। ফলোআপ চিকিৎসার জন্য তিনি কয়েকদিন সিঙ্গাপুরে থাকবেন।

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমানে সুস্থ। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর কাছেই একটি ভাড়া বাসায় উঠেছেন তিনি।

উল্লেখ্য, ৩ মার্চ শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর তার করোনারি ধমনিতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। উন্নত চিকিৎসার জন্য পরদিন ৪ মার্চ তাকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!