ঈদবাজারে পোষাকের মূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতের হানা

রাজীব সেন প্রিন্স, বিশেষ প্রতিনিধি ::

পবিত্র ঈদকে সামনে রেখে অসাধু ব্যবসায়িদের কোন সিন্ডিকেট যাতে সাধারণ মানুষকে বোকা না বানায় তার জন্য চোখ কান খোলা রেখে নগরীর বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন।

 

রমজানের প্রথমদিন থেকেই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নগরীর বিভিন্ন কাঁচাবাজারে নিয়মিত অভিযান পরিচালনা করছে প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। জেল জরিমানার পাশাপাশি প্রত্যেক ব্যবসায়িকে সতর্কও করা হচ্ছে রমজানের প্রথম দিন থেকে।

 

কাঁচাবাজারের স্থিতিশীলতা রক্ষায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রাখার পাশাeid bazarপাশি জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনের নির্দেশে আজ থেকে অভিযান শুরু হয়েছে চট্টগ্রাম নগরীর শপিংমলগুলোতে।

 

ঈদের পোশাকে অতিরিক্ত মুনাফা ঠেকাতে এ অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানিয়েছেন  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান। তার নের্তৃত্বে আজ বুধবার সকাল থেকে নগরীর পাইকারি কাপড়ের বাজার টেরিবাজারে চলছে ভ্রাম্যমান আদালতের অভিযান। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে বললেন এ ম্যাজিস্ট্রেট।

 

তবে গতকাল মঙ্গলবার আজ থেকে এ অভিযান শুরু হবে বলে কাপড় ব্যবসায়ী ও শপিংমল ব্যবসায়ী সমিতির নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় জানিয়েছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!