৪৪০৯ ভোটের জন্য চন্দনাইশে ফের লড়াই ১৭ এপ্রিল

উপজেলা চেয়ারম্যান নির্বাচন

চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত দুই কেন্দ্রের পুননির্বাচন ১৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সূত্রে এ খবর নিশ্চিত হওয়া গেছে।

গত ২৪ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে গোলযোগের কারণে কেন্দ্র দুটির ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়। উপজেলা চেয়ারম্যান পদে ফলাফল ঘোষণাও স্থগিত করা হয়। স্থগিত উত্তর বরকল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার রয়েছে এক হাজার ৯২৪ এবং অপর কেন্দ্র পৌরসভার পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট রয়েছে দুই হাজার ৪৮৫। দুই কেন্দ্রে মোট ভোটার চার হাজার ৪০৯।

চন্দনাইশে মোট ৬৮টি কেন্দ্রের মধ্যে ৬৬টি কেন্দ্রের ঘোষিত ফলাফলে আওয়ামী লীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী দোয়াত কলম প্রতীক নিয়ে ২২ হাজার ২২৭ এবং আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক প্রার্থী একেএম নাজিম উদ্দিন ভোট পেয়েছেন ১৯ হাজার ৬৭৪। গণনায় দুই হাজার ৫৫৩ ভোটের ব্যবধানে এগিয়ে আছেন দোয়াত কলম প্রার্থী।

আগামী ১৭ এপ্রিল স্থগিত ২টি কেন্দ্রের নির্বাচনী ফলাফলের ভিত্তিতে জানা যাবে কে হচ্ছেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান? আর এ জন্য কয়টা দিন মাত্র অপেক্ষা করতে হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!