সীতাকুণ্ডে স্বামী-স্ত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

স্বামীর বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ

স্বামী-স্ত্রীর বিরোধের ঘটনায় সীতাকুণ্ড প্রেসক্লাবে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৯ মে)দুপুর একটায় সীতাকুণ্ড প্রেসক্লাবে ছানা উল্ল্যাহর স্ত্রী পারভীন আক্তার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, ‘স্বামীর অনৈতিক কাজের জন্য আমার সন্তানরা এবং আমি প্রতিবাদ করলে আমার স্বামী আমাকে পাঁচটি মিথ্যা মামলা দেয়। তিনি আমাদেরকে বিভিন্নভাবে হয়রানি করছেন। সামাজিকভাবেও আমাদের কোণঠাসা করতে চাই। তার অনৈতিক কাজের জন্য আমার মেয়ের সংসারটাও ভেঙ্গে গেছে।
সংবাদ সম্মেলনে তিনি আরো অভিযোগ করে বলেন, আমার স্বামী ছানা উল্ল্যাহ একজন ভুয়া মুক্তিযোদ্ধা।তিনি বিদেশে আসা যাওয়া করার জন্য বিভিন্ন নামে তিন পাসপোর্ট ব্যবহার করে।পাসপোর্ট নম্বর যথাক্রমে ছানা উল্ল্যাহ ‘০৫৩৬৮১৫’,আবুল কালাম মো. ছানা উল্ল্যাহ ‘৫৩৬৬৭৪’, বিমল কুমার দে‘০৪৪৬৫০৭’।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পারভীন আক্তার, তার ছেলে সলিম উল্ল্যা পাভেজ ও শওকত উল্ল্যা ফরহাদ,মেয়ে নাসরিন সুলতানা। আরো উপস্থিত ছিলেন ভাটিয়ারী ইউনিয়ন মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মাহবুব রহমান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দিলোয়ারা বেগম প্রমুখ।

অন্যদিকে, গত মঙ্গলবার (৭ মে )দুপুর একটায় সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন হাজী ছানা উল্ল্যাহ। তিনি লিখিত বক্তব্যে দাবি করে বলেন, ‘আমি মুক্তিযোদ্ধা সলিমপুর ইউনিয়নের উত্তর সলিমপুর তুলাতলী এলাকার ছানামঞ্জিলের মালিক। আমি আমেরিকা থাকা অবস্থায় আমাকে মৃত দেখিয়ে স্বাক্ষর জাল করে আমার প্রথম স্ত্রী পারভীন আক্তার ও আগের সন্তানরা চার তলা বাড়ি ও এফডিআরের দশ লাখ টাকাসহ বিভিন্ন সম্পদ আত্মসাত করে।এ বিষয়ে তিনটি মামলার পর তদন্ত শেষে পিবিআই সত্যতা পেয়ে আমার পক্ষে রিপোর্ট দেন। কিন্তু আমার প্রথম স্ত্রী ও তার সন্তানরা আমাকে নিজের বাড়িতে বসবাস করতে দিচ্ছে না।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!