সাতকানিয়া ও বাঁশখালীতে যুবলীগ নেতা যীশুর প্রচারনা

সাতকানিয়া ও বাঁশখালীতে যুবলীগ নেতা যীশুর প্রচারনা 1আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকের পক্ষে সাতকানিয়া ও বাশখালীতে প্রচারনা চালিয়েছেন ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। তারা ভোটারের ধারে ধারে প্রচার পত্র বিলি করে নৌকাকে আবারো বিজয়ী করার আহবান জানান।

বুধবার বিকেলে চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা প্রশান্ত চৌধুরী যীশুর নেতৃত্বে এই প্রচার প্রচারণা চালানো হয়। শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে তারা এই প্রচার পত্র বিলি করে।

নেতৃবৃন্দ সাতকানিয়ার বাজালিয়া, মৌলবীর দোকান, চরতি সহ বেশ কিছু জায়গায় তারা প্রচারণা চালিয়ে বাঁশখালীর গুনাগরী,জলদি,মিয়াবাজার, কালিপুরেও প্রচারনা চালায় ।
সাতকানিয়া ও বাঁশখালীতে যুবলীগ নেতা যীশুর প্রচারনা 2এসময় প্রচারনায় অংশ নেন ইউপি মেম্বার শামসুল ইসলাম, দক্ষিন জেলা ছাত্রলীগের নেতা মোস্তাক আহমেদ, সাতকানিয়া ছাত্রলীগ নেতা আমিন, আবিদ, হেলাল, আসিফ, বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মিজান পারভেজ, অলি আহমদ কলেজ ছাত্রলীগের সভাপতি পারভেজ আলম আসিফ, জাফর আহমদ কলেজ ছাত্রলীগ নেতা নিশান, ধোপাচরী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রেজাউল করিম প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!