লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের অভিষেক অনুষ্ঠিত

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের অভিষেক অনুষ্ঠিত 1সাত্তার সিকদার, লোহাগাড়া : লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম”র অভিষেক ও বার্ষিক সভা ২৭ অক্টোবর  বিকেল ৫ টায় আমিরাবাদস্থ একটি সেমিনার হলে অনুষ্ঠিত হয়।
সংগঠনের নবনির্বাচিত সভাপতি মোঃ আবু ছিদ্দিক ও ভাষ্যকার শিহাবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা ও ডায়মন্ড প্রবাসী গ্রুপের এমডি জনাব আলহাজ্ব আব্বাস উদ্দিন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) হাসানুজ্জামান মোল্যা উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ শাহজাহান পি পি এম(বার)।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তরুণ সংগঠক ও লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের প্রতিষ্ঠাতা তারেক আজিজ চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া সিটি হাসপাতাল লি:এর ব্যবস্থাপনা পরিচালক  আরিফুল ইসলাম,  অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আলোকিত বাংলাদেশ এর চেয়ারম্যান নুর মোহাম্মদ,সংগঠনের উপদেষ্টা ও ব্যাংকার মোজাহিদ হোসাইন সাগর,সংগঠনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ শহিদ হোসেন, সাবেক সহ সভাপতি সাহাব উদ্দিন শিহাব,যুগ্ম সম্পাদক কাইয়াস উদ্দিন,  প্রচার সম্পাদক এইচ এম রফিকুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক নুরে তজল্লী, সমাজ কল্যাণ সম্পাদক মিজান,নির্বাহী সদস্য তওহিদুল ইসলাম ছগির, মো:সোহেল, জাবেদ হোসেন, ফাহিম, শাকিল, লাবিব, নাজমুস সাকিব সহ সংগঠনের সদস্য বৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, তরুণ সমাজ একটি দেশের ভবিষ্যত, একটি দেশের তরুণ সমাজ জ্ঞান, কর্ম, শিক্ষা ও সংস্কৃতিতে অগ্রসরমান হলে সেই দেশের উন্নতি কেউ ঠেকাতে পারে না। তাই  তরুণ সমাজকেই জাতির কল্যাণ ও দেশাত্মবোধক জাগ্রত করতে হবে। তাদের কাছে সেটায় জাতির প্রত্যাশা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!