লোহাগাড়ায় নকল স্বর্ণালংকারসহ দুই নারী আটক

লোহাগাড়া উপজেলার চুনতি ডেপুটিবাজারে নকল স্বর্ণালংকারসহ দুই নারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ মে) দুপুর ২ টার দিকে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নকল স্বর্ণে তৈরি দুইটি চেইন ও একটি আংটি। আটকদের মধ্যে একজন রংপুর জেলার পীরগঞ্জ পানবাজার এলাকার সেলিম উদ্দিনের স্ত্রী নাজমা বেগম প্রকাশ শরীফা বেগম (৩০) ও অপরজন একই এলাকার মোহাম্মদ রাজুর স্ত্রী ইরানী বেগম (৩৫)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মুহাম্মদ জহির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা যায়, চুনতির ডেপুটিবাজারের সুকুমার নাথের মালিকানাধীন প্রিয়ংকা জুয়েলার্সে ওই দুই মহিলা ৬০ হাজার টাকার বিনিময়ে স্বর্ণগুলো বন্ধক দিতে যায়। বিষয়টি দোকানদারের সন্দেহ হলে স্বর্ণগুলো আসল কি-না পরীক্ষা করার পর স্বর্ণগুলো নকল প্রমাণিত হওয়ায় পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন।

জিজ্ঞাসাবাদে আটক নারীরা জানান, তারা রংপুর থেকে আজিজনগরের নাজমা বেগমের স্বামী সেলিমের কাছে যাচ্ছিলেন। তাদের টাকা দরকার হওয়ায় চুনতি নেমে যান এবং স্বর্ণালংকারগুলো বন্ধক দেওয়ার প্রস্তাব করেন। তারা এগুলো রংপুর থেকে বানিয়েছিলেন। নকল কি আসল তা তাদের জানা নেই। লোহাগাড়া থানার পুলিশ সন্দেহ আটককৃতরা আন্তঃজেলা প্রতারক চক্রের সদস্য।
এ ব্যাপারে তাদের বিরুদ্ধে প্রতারণার মামলা রুজু করা হয়েছে বলে থানা সূত্রে জানানো হয়েছে।

এস.আর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!