রাউজান শিক্ষা কর্মকর্তা পুনরায় চট্টগ্রামের শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা কর্মকর্তা নির্বাচিত

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি :
রাউজান উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা চৌধূরী আব্দুল্লাহ আল মামুন টানা দ্বিতীয় বারের মত পুনরায় চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়।

raozan-ctg-picabdullah-al-mamun

গত রবিবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৬ বাচাই কমিটির এক সভায় উপজেলা শিক্ষা অফিসার ক্যাটাগরীতে তাকে পুনরায় শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসাবে নির্বাচিত করেছেন।

 

রসায়ন শাস্ত্রে স্নাতোত্তর ডিগ্রীধারী চৌধুরী আবদুল্লাহ আল মামুন ২০০৫ সালে উপজেলা শিক্ষা অফিসার পদে যোগদান করেন। তিনি ২০১৪ সালে ১০ এপ্রিল হতে অদ্যবধি রাউজান উপজেলায় শিক্ষা অফিসার হিসাবে সুনামের সাথে কর্মরত আছেন।

 

তিনি চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের অবসর প্রাপ্ত সুপারিন্টেনডেন্ট ও সদস্য আলহাজ মো. আবদুস সত্তার ও আলহাজ হালিমা সত্তারের একমাত্র পুত্র। তাঁর এই ধারাবাহিক সফলতায় স্থানীয় সাংসদ ও রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী অভিনন্দন জানিয়েছেন।

 

এছাড়াও উপজেলা শিক্ষা অফিসার সমিতি, রাউজান প্রেস ক্লাব, অনলাইন প্রেস ক্লাব, রাউজান উপজেলা অফিসার্স ক্লাব সহ বিভিন্ন সংগঠনের পক্ষ হতে অভিনন্দন জানিয়েছেন।

 

রিপোর্ট : জয়নাল, রাউজান আবেদিন।

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!