রাউজানে পুকুরে ডুবে স্কুলছাত্রসহ দুই শিশুর মৃত্যু

রাউজান প্রতিনিধি :
চট্টগ্রামের রাউজান উপজেলায় পুকুরে ডুবে দুই শিশু করুণ মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে ও দুপুরে উপজেলার পাহাড়তলী ও বাগোয়ান ইউনিয়নে এ ঘটনা ঘটে।

 

বাগোয়ান ইউপির পশ্চিম বেতাগীর প্রকাশ দে জানান, গতকাল সোমRaozan siso nihoto pixবার সকাল ৯টায় ওই গ্রামের রতন মাস্টারের বাড়ির বাসু সেনের ছেলে শুভ সেন (১১) স্কুলে যাওয়ার প্রস্তুতির জন্যে বাড়ি সংলগ্ন পুকুরে গোসল করতে যায়।  স্কুলে যাওয়ার সময় অতিক্রান্ত হওয়ার পরও বাড়ি না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুজি করে ডুবন্ত অবস্থায় শুভ সেনের নিথর দেহ উদ্ধার করে পথেরহাটস্থ একটি বেসরকারী হাসপাতালে নিয়ে এলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষাণা  করেন। নিহত শুভ উপজেলার মহামুনি এ্যংলো পালি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।
অপরদিকে পাহাড়তলী ইউনিয়নের শেখপাড়া গ্রামের ৪নং রোডের মৌলভি আব্দুস সাত্তারের বাড়ীর আরব আমিরাত প্রবাসি আব্দুল আজিজের ছেলে শিশু পুত্র নাহিদ (২) দুপুর ১২ টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে খেলতে খেলতে বাড়ির পেছনে পুকুরে পড়ে যায়। একপর্যায়ে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজি করে পুকুর থেকে নাহিদের নিথর দেহ উদ্ধার করে পথেরহাটস্থ একটি বেসরকারী হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ দুটি ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসেছে।
রিপোর্ট : গাজী জয়নাল আবেদীন, রাউজান

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!