মীরসরাই পৌর বাজার কমিটির নির্বাচন

ব্যবসায়ীদের মাঝে উৎসবের আমেজ

মীরসরাই পৌর বাজার পরিচালনা কমিটির নির্বাচন শনিবার (১৩ এপ্রিল) অনুষ্ঠিত হবে। মীরসরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবস্থিত তিনটি বুথে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

ভোট গ্রহনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান প্রধান নির্বাচন কমিশনার ও মীরসরাই পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন। গত ৬ এপ্রিল প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধের পর থেকে প্রতিদিন ব্যবসায়ীদের দ্বারে দ্বারে যাচ্ছেন নিজের জন্য ভোট প্রার্থনা করে। ভোটাদের বাজার উন্নয়নের নানা প্রতিশ্রুতিও দিচ্ছেন প্রার্থীরা। নির্বাচন কে ঘিরে ব্যবসায়ী ও সাধারণ মানুষদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। ফেস্টুন, ব্যানার ও লিফলেটে ছুঁয়ে গেছে পুরো বাজার।

নির্বাচনে ৭’শ ৪৬ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে সহ-সভাপতি ১ জন, সাধারণ সম্পাদক-১জন, যুগ্ন সম্পাদক ১ জন, সাংগঠনিক সম্পাদক ১ জন, প্রচার সম্পাদক সম্পাদক ১ জন, দপ্তর সম্পাদক ১ জন, ক্রীড়া সম্পাদক ও সাংস্কৃতিক সম্পাদক ১ জন, ধর্মীয় সম্পাদক ১ জন, সদস্য ৪জন নির্বাচিত করবেন। ইতোপূর্বে কোষাধ্যক্ষ পদে মো. আবুল কালাম বেলাল (চাঁদ) প্রতীকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

মীরসরাই পৌর বাজার নির্বাচন কমিটির প্রধান নির্বাচন কমিশনার ও পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন বলেন, ভোট গ্রহনের জন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচন কমিশন সম্পূর্ণ নিরপেক্ষভাবে ভোটের কার্যক্রম পরিচালনা করবে। নির্বাচনে যে সকল প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন সবাই যোগ্যতাসম্পন্ন। আশাকরি ঝাঁকঝমকপূর্ণ নির্বাচনে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে মনোনীত করবেন। শক্তিশালী বাজার পরিচালনা কমিটিকে সাথে নিয়ে মীরসরাই পৌর বাজারের নামে বরাদ্ধ থাকা ৫৫ শতক জায়গা উদ্ধারের পাশাপাশি ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার সমাধানে কাজ করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!