বোয়ালখালীতে সংঘর্ষে আহতের ঘটনায় আটক ৩

 

আসন্ন ইউপি নির্বাচনে মনোনয়নকে কেন্দ্র করে বোয়ালখালী উপজেলার কড়লডেঙ্গা আওয়ামীলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে অভিযান চালিয়ে একই ইউনিয়নের বাসিন্দা মো. আব্দুল হামিদ (৪৫), ফোরকান (২৬) ও মো.সাইফুল ইসলাম (২৪) কে আটক করা হয়।

বোয়ালখালী থানার ওসি মো. সালাহ উদ্দীন চৌধুরীর আটকের বিষয়টি স্বীকার করে বলেন, তিনজনকে সন্দেহভাজনভাবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত প্রমাণ পেলে আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মঙ্গলবার বিকেলে বোয়ালখালীর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের মনোনয়নকে কে17000ন্দ্র করে তাদের দুগ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে দু গ্রুপের সমর্থকদের মধ্যে হাতাহাতি ও ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

 

এই ঘটনার জেরে গভীর রাতে কড়লডেঙ্গা ইউনিয়নের নয়া বাজার এলাকায় দু’পক্ষে মধ্যে আবার সংঘর্ষ বাঁধে। এসময় গোলাগুলির ঘটনাও ঘটে। সংঘর্ষে গুলিবিদ্ধ হয় খোরশেদ। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

 

বোয়ালখালীতে গুলিবিদ্ধ একজনকে রাতে হাসপাতালে আনা হয়েছে এমনটি জানিয়ে সে বর্তমানে হাসপাতালের ক্যাজুয়েলটি বিভাগে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

 

এ এস / জি এম এম / আর এস পি :::…….

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!