বোয়ালখালীতে ভাগ্নের বিরুদ্ধে মামীর ধর্ষণ মামলা

বোয়ালখালীতে ভাগ্নের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন করে মামী। অভিযুক্তের নাম মাওলানা মো.আবদুল জলিল (৩৫)। তার পিতার নাম শরীয়ত উল্লাহ । তিনি উপজেলার পোপাদিয়া ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার ও স্থানীয় মসজিদের খতিব ।

অভিযোগের সূত্রে জানা গেছে, আবু তাহের ও রোজিনার বিয়ে হয় ২০১৮ সালের ২৬ মে ।পূর্বের স্ত্রী ও সন্তানের কথা গোপন করে রোজিনাকে বিয়ে করেন আবু তাহের। নববিবাহিতা কিশোরী স্ত্রীকে বোনের বাড়িতে রেখে বিয়ের একসপ্তাহের মধ্যে বিদেশ চলে যান স্বামী আবু তাহের। মামার অবর্তমানে অভিযুক্ত আবদুল জলিল নানা ছুতোয় মামীর সাথে অশালীন আচরণ করেন। এক পর্যায়ে গত বছরের ১০ জুন রাত ১১টার দিকে বাড়ির রান্নাঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন মামী রোজিনাকে। এ নিয়ে রোজিনা মুখ খুলতে চেষ্টা করলে বাড়ির সবাই আবদুল জলিলের পক্ষ নিয়ে রোজিনাকেই গালমন্দ করেন এবং এ বিষয়ে বাড়াবাড়ি করলে পরিণাম ভাল হবে না বলে হুমকি ও ভয়ভীতি দেখান।এর সুবাদে পরেও নিয়মিত ধর্ষণ করে আসছিল অভিযুক্ত জলিল। সর্বশেষ গত ১৫ ফেব্রুয়ারি রাতে আবারও ধর্ষণ করে বলে জানিয়েছেন রোজিনা।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক (তদন্ত) মো. ওবাইদুল ইসলাম বলেন, মেয়ের মায়ের মুখে এ লোমহর্ষক ঘটনা শুনে বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় ওই বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে নিয়ে আসি। পরবর্তীতে মেয়ের জবানবন্দি অনুসারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে। অভিযুক্ত বর্তমানে পলাতক রয়েছেন । তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!