বাঁশখালীতে লাশ উদ্ধার

বাঁশখালীতে লাশ উদ্ধার 1বাঁশখালী প্রতিনিধি : বান্দরবান রুমা সড়কে ১৪ মাইল দলিয়ান পাড়া এলাকায় পাহাড়ে মাটি ধসে পড়ে ৪ জন নিখোঁজ হওয়া ব্যক্তিদের মধ্যে মুন্নি বড়ুয়া(৩৫) লাশ মিলেছে খবর পাওয়া গেছে। সে উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী হিসেবে জেলার রুমা উপজেলায় কর্মরত ছিলেন মুন্নি বড়ুয়ার।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেল প্রায় ৪টা দিকে চট্টগ্রাম জেলা বাঁশখালীর এলাকায় সাঙ্গুনদীতে লাশ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে লাশটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে ধারণা করা হচ্ছে লাশটি নদীর পানি স্রোতের বান্দরবান সাঙ্গু নদী থেকে চট্টগ্রাম বাঁশখালীতে চলে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেসবুকের) ছবি দেখে মুন্নী বড়ুয়া লাশটি সনাক্ত করছি বলে জানিয়েছে মুন্নী স্বামী অমর বড়ুয়া।

প্রসঙ্গগত,গত রোববার বেলা ১১টা দিকে বান্দরবান থেকে ১৪ মাইল দলিয়ান পাড়া এলাকায় বান্দরবান হইতে রুমা যাওয়া পথে যাত্রীরা পায়ে হেঁটে গাড়ি পরির্বতন করতে গিয়ে ভাঙ্গা পাহাড়ে মাটি ধসে পড়ে ৫জন নিখোঁজ হয়। সেইদিন বিকেলে চিংমে হ্লা মারমা নামে এক কিশোরী লাশ উদ্ধার করে দমকলবাহিনী সদ্যস্যরা।

তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনো নিখোঁজ রয়েছে- রুমা শাখার কৃষি ব্যাংক কর্মকর্তা গৌতম নন্দী, রুমা উপজেলা পোস্ট মাস্টার রবিউল আলম এবং রুমা সাংগু জুনিয়র হাইস্কুলে ৮ম শ্রেণি শিক্ষার্থী মেসিং মারমা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!