পুকুরে বিদ্যুতের তার, গোসল করতে নেমে ছাত্রের মৃত্যু বাঁশখালীতে

বাঁশখালীতে পুকুরে গোসল করতে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার (৯ মে) দুপুর দুইটায় এ দুর্ঘটনা ঘটে। বাড়ির ভেতরে পানি সরবরাহের জন্য পুকুরে বৈদ্যুতিক মোটর বসিয়েছিলেন শাখাওয়াতের পিতা। একটি খোলা তার পুকুরের পানিতে থাকায় অসতর্কতাবশত এ দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

নিহতের নাম মো. শাখাওয়াত হোসেন (১৩)।তার পিতার নাম দেলোয়ার হোসেন। শাখাওয়াত বাঁশখালী পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিলেন। শাখাওয়াতসহ দেলোয়ার হোসেনের তিন ছেলে ও এক মেয়ে। শাখাওয়াতের মৃত্যুকে ঘিরে এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।

ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, বাড়ির সামনের পুকুরের ভিতর বৈদ্যুতিক মোটর বসিয়ে ঘরের ভিতর পানি নেয়ার ব্যবস্থা করেছে শাখাওয়াতের পিতা দেলোয়ার হোসেন। ওই বৈদ্যুতিক মোটরের একটি তার খোলা অবস্থায় পুকুরের পানিতে ছিল। শাখাওয়াত মা নুর পেয়ারাকে নিয়ে বেলা দুইটায় পুকুরে গোসল করতে যায়। শাখাওয়াত পকুরে নামার সময় মা পুকুর পাড়েই ছিলেন। শাখাওয়াত পুকুরে ডুব দিয়ে থাকা অবস্থায় একটি বৈদ্যুতিক তার ভেসে ওঠে। এতে তার মার সন্দেহ হয়। প্রতিবেশিসহ সবাইকে ডেকে কান্নাকাটি শুরু করলে ঘরের বৈদ্যুতিক লাইন বন্ধ করে শাখাওয়াতকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের ডাক্তার শাখাওয়াতকে মৃত ঘোষণা করেন।

শাখাওয়াতের মা নুর পেয়ারা বলেন, ‘শাখাওয়াতকে বিকালে পারিবারিক কররস্থানে দাফন করা হয়েছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!