পটিয়ায় হ্যান্ডকাফসহ পালিয়েছে মাদক ব্যবসায়ী, কনস্টেবল ক্লোজড

পটিয়ায় চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের পর হ্যান্ডকাফসহ পালানোর ঘটনায় পটিয়া থানার পুলিশ কনস্টেবল তোফাজ্জল হোসেনকে ক্লোজড করা হয়েছে।

শনিবার (১১ মে) বিকেলে উপজেলার পূর্ব হাইদগাঁও মাহাদাবাদ গ্রাম থেকে মাদক ব্যবসায়ী আবদুল আলমকে (২৭) গ্রেপ্তারের পর হ্যান্ডকাফ পড়িয়ে দিলেও সে পুলিশের হাত থেকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া আবদুল আলম পূর্ব হাইদগাঁও মাহাদাবাদ গ্রামের আবদুল মাবুদের পুত্র।
এদিকে মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার না করে তার কাছ থেকে হ্যান্ডকাফ ফেরত নেওয়ার বিষয়টি রোববার (১১ মে) সকালে জানাজানি হলে পুলিশ প্রশাসনসহ সর্বত্র তোলপাড় শুরু হয়। তবে হ্যান্ডকাফসহ আসামি ধরতে অভিযানে নেতৃত্ব দিয়েছিল পটিয়া থানার এএসআই মো. বশির।

জানা গেছে, শনিবার (১১ মে) বিকেলে উপজেলার পূর্ব হাইদগাঁও মাহাদাবাদ গ্রাম থেকে মাদক ব্যবসায়ী আবদুল আলমকে ধরতে পটিয়া থানার এএসআই মো. বশিরের নেতৃত্বে একদল পুলিশ যায়। অভিযানের এক পর্যায়ে মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে হ্যান্ডকাফসহ পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মো. বশিরের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে আলমকে গ্রেপ্তার করলেও সে পালিয়ে যায়।

অভিযানে নেতৃত্ব দেওয়া এএসআই মো. বশির জানিয়েছেন, মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের পর হ্যান্ডকাফসহ পালিয়ে গেলেও রাতে মাদক ব্যবসায়ীর পিতা আবদুল মাবুদ এক গ্রাম পুলিশ সদস্যসহ হ্যান্ডকাফটি পুলিশের কাছে ফেরত দিয়েছে।

এ ব্যাপারে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন চট্রগ্রাম প্রতিদিনকে বলেন, কনস্টেবল তোফাজ্জলকে ক্লোজড করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!