পটিয়ায় বিপুল পরিমাণ মদ উদ্ধার, আটক ১

পটিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মদ উদ্ধার করেছে। আটক করা হয়েছে বহনকারী অটোরিক্সা চালক মো. মহিউদ্দিনকে (১৮)। মহিউদ্দিন কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর গ্রামের দুই নম্বর ওয়ার্ডের মো. হোসেনের পুত্র।

সোমবার (২৯ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পাঁচুরিয়া এলাকা থেকে এসব মদ উদ্ধার করা হয়। সিএনজি অটোরিক্সার ইঞ্জিনের পিছনে বেঁধে অভিনব কায়দায় মদ পাচার করা হচ্ছিল।

পুলিশ জানান, উপজেলার কেলিশহর, হাইদগাঁও, কচুয়াই, খরনা এলাকা হয়ে প্রায় প্রতিদিন দেশীয় মদ উপজেলার বিভিন্ন ইউনিয়নে যাচ্ছে। অটোরিক্সাসহ বিভিন্ন পরিবহনে করে মদ পাচারকারী চক্র এতোদিন সক্রিয় ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিনের নেতৃত্বে এসআই রহিমসহ একদল পুলিশ অভিযান চালান।

ওসি বোরহান উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে জানিয়েছেন, ছোলাই মদপাচারের মূল সড়ক হিসেবে উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পাঁচরিয়া রাস্তাটি ব্যবহার করে আসছিল পাচারকারীরা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছোলাই মদসহ অটোরিক্সা চালক মহিউদ্দিনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!