নৌকায় ভোট চাইলেন ব্যারিস্টার আনিস

নৌকায় ভোট চাইলেন ব্যারিস্টার আনিস 1রাউজান প্রতিনিধি : নৌকায় ভোট চাইলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। বুধবার (৭ অক্টোবর) রাতে
রাউজানে ইকো পার্ক ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে সুুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রশংসা করে তিনি নৌকায় ভোট চান।

তিনি বলেন, রাউজানকে দেখলে মনে হয় যেন এটি জেলা শহর। আজ এত সুন্দর ও অগ্রগতি হওয়ার পিছনে অবদান শেখ হাসিনার আন্তরিকতা, আর ফজলে করিমের প্রচেষ্টা। আগামীর প্রজন্মকে সুন্দর দেশ উপহার দিতে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ৫ বছরের জন্য ক্ষমতা দিতে হবে। নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রীর আসনে বসিয়ে উন্নয়ন অব্যাহত রাখতে হবে।

সুধি সামাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি। রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর সভার প্যানেল মেয়র (২) জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকী মো. আসিফের সঞ্চালনায় বক্তব্য রাখেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উত্তর বন বিভাগের কর্মকর্তা বখতিয়ার নুর ছিদ্দীকি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হোসেন রেজা।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ইউনুছ গনী চৌধুরী, রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র (১) বশির উদ্দিন খান, চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেল, বিএম জসিম উদ্দিন হিরু, নুরুল আবছার বাশি, মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, ম্যালকম চক্রবর্তী প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!