দক্ষিণ রাউজান থানার প্রস্তাবিত ভূমি পরিদর্শন করলেন জেলা প্রশাসক

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের রাউজান উপজেলার দক্ষিণাংশে পাহাড়তলী,বাগোয়ান,পশ্চিম গুজরা, উরকিরচর ও পর্বগুজরা ইউনিয়নের আংশিক এলাকা নিয়ে গঠিত হচ্ছে দক্ষিণ রাউজান থানা।

raozan-thana-dakkin-pic-20-09-16

এই প্রস্তাবিত দক্ষিণ রাউজান থানার কার্যালয় নির্মাণের জন্যে ভূমি পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন আহমদ।

 

গত সোমবার রাত পৌনে ৮টায় তিনি নোয়াপাড়া ইউনিয়নে চট্টগ্রাম কাপ্তাই সড়কের দক্ষিণ পাশে প্রস্তাবিত স্থানটি দেখেন। এর পুর্বে তিনি তৎসংলগ্ন উদ্বোধনের অপেক্ষায় থাকা নব নির্মিত শেখ রাসেল কমপ্লেক্স পরিদর্শন করেন।

 

এসময় বিভিন্ন সংগঠনের পক্ষ হতে তাকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। পরিদর্শন কালে অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা কূলপ্রদীপ চাকমা, নব নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন, উপজেলা ভূমি কর্মকর্তা শহিদুল ইসলাম, চেয়ারম্যান আলহাজ দিদারুল আলম, লায়ন সাহাবুদ্দীন আরিফ, ভূপেশ বড়–য়া, আবদুল জব্বার সোহেল, রোকন উদ্দিন, সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন। স্থানীয় সাংসদ এবিএম ফজরে করিম চৌধুরীর আন্তরিক প্রচেষ্ঠায় এই দক্ষিণ রাউজান থানা গঠিত হওয়ায় দক্ষিণ রাউজানের বিভিন্ন সংগঠনের পক্ষ হতে সাংসদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

রিপোর্ট : জয়নাল আবেদিন, রাউজান প্রতিনিধি :::

এ এস / জি এম এম / আর এস পি /

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!