দক্ষিণ চট্টগ্রামে উন্নত সেবা দিবে মা-মনি হাসপাতাল

দক্ষিণ চট্টগ্রামে উন্নত সেবা দিবে মা-মনি হাসপাতাল 1সাত্তার সিকদার, লোহাগাড়া : দক্ষিণ চট্টগ্রামের বানিজ্যিক উপশহর লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ষ্টেশনস্হ লোহাগাড়া মা-মনি হাসপাতাল লিমিটেড এর নব-নির্মিত ভবনে ২রা মে সকালে লোহাগাড়াবাসীকে সল্পমুল্যে উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে মা-মনি হাসপাতালের প্রতিষ্টাতা পরিচালক এম.এ.কাসেম এর চীন ও ভারত সফর বিষয়ক সাফল্য নিয়ে, লোহাগাড়ায় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি ।

এ সময় তিনি আরো বলেন দক্ষিণ চট্টগ্রামে লক্ষ লক্ষ জনগোষ্ঠীর বসবাস হলেও সে তুলনায় চিকিৎসা সেবা অপ্রতুল,২০০৪সাল থেকে এখনো পর্যন্ত লোহাগাড়া মা-মনি হাসপাতাল লিমিটেড নিবিড়ভাবে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে, এ ধারাবাহিকতায় সল্পমুল্যে উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যেই আমরা শীঘ্রই চালু করতে যাচ্ছি ১০০ শয্যার মা-মনি হাসপাতালের নতুন ভবন।

তিনি আরো বলেন, ছোটকালে বিনা চিকিৎসায় তিনি তার বাবা – মা কে হারিয়েছে,বিনা চিকিৎসায় যেন আর কারো মা-বাবা কে হারাতে না হয়,চিকিৎসার মাধ্যমে মানব সেবা করে যাচ্ছি, মানব সেবাই আমার একমাত্র লক্ষ্য। মানব সেবার মধ্য দিয়ে লোহাগাড়াকে বিশ্বের বুকে পরিচিত করার জন্য এ আমার প্রচেষ্টা।

সাংবাদিকদের প্রশ্নের জাবাবে এম,এ কাসেম বলেন, ভারতে বিখ্যাত তামিলনাড়ু এলাকায় অবস্হিত রয়েল কেয়ার সুপার স্পেসালিটি হাসপাতালের সাথে চুক্তি হয়েছে, হাসপাতাল কতৃপক্ষ লোহাগাড়া মা-মনি হাসপাতালের জন্য বিশেষজ্ঞ ডাক্তার প্রেরণ সহ নার্স এবং স্টাপদের ট্রেনিংয়ের জন্য প্রশিক্ষিত ট্রেইনার প্রেরণ করবে।
তিনি আরো জানান ঈদুল ফিতরের পর নব-নির্মিত ভবনের উদ্ভোধন ও চিকিৎসা সেবা দেয়া হবে বলে সাংবাদিকদের জানান।

সংবাদ সম্মেলনে লোহাগাড়ায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়া, অনলাইন মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ ও এলাকার মান্যগণ্য ব্যাক্তিবর্গ উপস্হিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!