ঢাকাস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতি কতৃক সংবর্ধীত ড.মু.ইসমাইল

লোহাগাড়া প্রতিনিধি :

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফলিত রসায়ন ও রাসায়নিক প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইলকে সংবর্ধিত করেছে ঢাকাস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতি।

ঢাকাস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতি কতৃক সংবর্ধীত ড.মু.ইসমাইল 1

সম্প্রতি ইংল্যান্ডের ক্যামব্রিজ বিশ্ববিদ্যালয় হতে পিএইচডি (ডক্টরেট) ডিগ্রী অর্জন করায় ড. মুহাম্মদ ইসমাইলকে এ সংবর্ধনা দেয় হয় সমিতি।

 

আজ শনিবার সন্ধ্যায় সাতকানিয়া-লোহাগাড়া এস আই কনভেনশন সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব ও পিকেএসএফ ‘র পরিচালক ও ঢাকাস্হ চট্টগ্রাম সমিতির সভাপতি মো: আবদুল করিম, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো: নওশাদ আলী চৌধুরী, আজিজ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক, সমিতির সভাপতি ও সাবেক সচিব আবদুল করিম, চট্টগ্রাম সমিতি ঢাকার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, অর্থ সম্পাদক শফিকুর রহমান শফিক,মোস্তফা ইকবাল চৌধুরী মুকুল,দৈনিক চট্টগ্রাম প্রতিদিন লোহাগাড়া প্রতিনিধি ও সমিতির আজীবন সদস্য সাত্তার সিকদার ও সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য বৃন্দ।

 

ড. ইসমাইল জানান শিক্ষা.শিক্ষকতা ও গবেষণার প্রতি একাগ্রচিত্ত থাকার দরুণ বিসিএস (প্রশাসন) এর মত লোভনীয় চাকুরীতে যোগদান না করে. মানুষ গড়ার কারিগর হিসেবে যোগদেন আক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে। তিনি কলাউজান ডাঃ এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছিলেন ও পুর্ব কলাউজান রবিচাঁন সিকদার বাড়ির আলহাজ্ব মাহাবুব সিকদারের সুযোগ্য বড় ছেলে।

 

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সিবিএম গ্রুপের সৌজন্যে মেজবানে অংশ নেন অতিথি ও উপস্থিত সকলেই।

 

রিপোর্ট : সাত্তার সিকদার, লোহাগাড়া প্রতিনিধি :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!