ছাত্রসেনা রাউজান উপজেলা (দক্ষিন) প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

অহিংস ছাত্ররাজনীতির অনন্য মডেল ও মুক্তিযুদ্ধের স্বপক্ষে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের একক রাজনৈতিক ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাউজান উপজেলা দক্ষিনের ব্যবস্থাপনায় প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল অধিবেশন নোয়াপাড়াস্থ মাকসুদ কমিউনিটি সেন্টারে গত ২৬ই মার্চ ১৯ইং বিকাল ৩.০০টায় অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুহাম্মদ আবদুল্লাহ আল-রোমানের সভাপতিত্বে ও জয়নাল আবেদীন জাবেদের সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট রাউজান দক্ষিণের সভাপতি অধ্যক্ষ আল্লামা ইলিয়াস নুরী।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, ” নৈতিকতাহীন ছাত্র রাজনীতি দেশের জন্য হুমকি স্বরূপ। দেশ ও জাতির কল্যানে ছাত্রসমাজকে পরিচ্ছন্ন রাজনীতির চর্চা করতে হবে।”
এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন লায়ন আহমদ সৈয়্যদ।

প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম উত্তরজেলার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী আকবর। এতে আরো বক্তব্য রাখেন ইসলামী ফ্রন্ট নেতা সৈয়্যদ অধ্যাপক জামাল উদ্দিন, মাওলানা আবুল কাশেম রেজভী, মুহাম্মদ হাসান সওদাগর তৈয়্যবী, মুহাম্মদ আবদুল বারেক, যুবনেতা নজরুল ইসলাম,যুবনেতা আমান উল্লাহ আমান, ছাত্রনেতা আলমগীর হোসেন প্রমুখ।

২০১৯-২০২০ইং মেয়াদের জন্য রবিউল হোসাইন সুমনকে সভাপতি ও জয়নাল আবেদীন জাবেদকে সাধারন সম্পাদক ও এনামুল হক মুন্নাকে সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!