চন্দনাইশে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন

চন্দনাইশে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন 1নুরুল আলম,চন্দনাইশ ঃ চন্দনাশে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন করা হয়েছে। ১১জানুয়ারি সকালে মেলার উদ্বোধন করেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী।

দিবসেব ১ম দিন সকাল ১০টায় প্রধানমন্ত্রীর উন্নয়ন মেলা উদ্বোধনের কর্মসূচি উপজেলা অডিটোরিয়ামে প্রদর্শন করা হয়।পরবর্তী এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদর প্রদক্ষিণ পূর্ব্বক সদরস্থ কাসেম মাহবুব উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে মেলার উড়াব হয়।

দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসার লুৎফুর রহমানের সভাপতিতে¦ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জব্বার চৌধুরী বলেন, শেখ হাসিনার নেতৃতে¦ দেশ উন্নয়নের মহা সড়কে উঠেছে,উন্নয়ন দৃশ্যমান হ”্ছ।ে তিনি চন্দনাইশে উন্নয়নের সম্পর্কে বলতে গিয়ে বলেন,চন্দনাইশে বিশেষ “জাইকা”প্রকল্প বাস্তবায়ন হবে এবং প্রভূত উন্নয়ন হবে। তিনি উন্নয়ন কাজে জনগনের সম্পৃক্তার উপর গুরুত্বারোপ করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর চেয়ারম্যান মাহাবুবুল আলম খোকা, ভাইস চেয়ারম্যান মৌলনা সোলায়মান ফারুখী, উপজেলা এল জি ই ডি প্রকৌশলী বেলাল হোসেন,অফিসার ইনচার্জ(ও সি) ফরিদ উদ্দিন খন্দকার, সমাজ সেবা অফিসার সিফাৎ উল্øাহ, উপজেলা শিক্ষা অফিসার আবু কাউসার,ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান,নুরুলইসলাম, মুক্তিযোদ্বা কমান্ডার জাফর আলী হিরু। মেলায় সরকারি,বেসরকারি বিভিন্ন দপ্তর, এন জি ও সংস্থার ৫০টির ও অধিক ষ্টল স্থাপনের মাধ্যমে জনগণকে সরকারের উন্নয়ন ও সেব কার্যক্রম তুলে ধরার চেষ্ঠা করছে। মেলায় ছাত্র ছাত্রী সহ উৎসুক্য জনতার প্রচুর ভীর লক্ষণীয়।#(

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!