চন্দনাইশে উন্নয়ন,আইন শৃঙ্খলা সংক্রান্ত সমাবেশ

চন্দনাইশে উন্নয়ন,আইন শৃঙ্খলা সংক্রান্ত সমাবেশ 1চন্দনাইশ সংবাদদাতা: চট্টগ্রাম জেলা প্রশাসক মুহা:জিল্লুর রহমান চৌধুরী বলেছেন অন্ন, বস্ত্র, বাসস্থান মোটামুটি থাকলে ও মান সম্মত শিক্ষা ও স্বাস্থ্য সেবায় আরো মনোনিবেশ ওসচেতন থাকতে হবে।

 

চন্দনাইশ উপজেলায় বৃহস্পতিবার বিকালে উপজেলার উন্নয়ন কর্মকান্ড,আইন শৃঙ্খলা সংক্লান্ত বিষয় ও সুধিসমাবেশ মতবিনিময় অনু®টানে তিনি এ কথা বলেন। উপজেলা হলরুমে নিবার্হী অফিসার লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন পৌরমেয়র মাহাবুবুল আলম খোকা।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু কাউসারের সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ্ভাইস চেয়ারম্যান সোলাইমান ফারুকী,মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু,হাবিবুর রহমান,মাষ্টার আহসান ফারুক প্রমুখ।

এসময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ,শিক্ষক ,মুক্তিযোদ্ধা এবং স্থানীয় গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি উপজেলার ১০টি প্রাথমিক বিদ্যালয়কে ল্যাপটপ,একজন প্রতিবন্ধিকে ২৫হাজার টাকা,১৫জন মুক্তিযোদ্ধাকে শীতবস্ত্র হিসাবে কম্বল,এবং এলাকায় ভিক্ষুক মুক্তকরণ পূর্ণবাসন কর্মসূচির আওতায় ১০জনকে ৫হাজার টাকা করে,সমাজ সেবা কাজে উন্নয়ন কান্ডের জন্য২০হাজার টাকা করে ১০জনকে ক্ষুদ্র ্ঋণ বিতরণ করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!