আন্তর্জাতিক খ্যাতিমান ডিজাইনারদের পোশাক এখন বাংলাদেশে

আন্তর্জাতিক খ্যাতিমান ডিজাইনারদের পোশাক এখন বাংলাদেশে 1প্রতিদিন ডেস্ক : যমুনা ফিউচার পার্কে অভিজাত ফ্যাশন হাউজ ‘হায়া’য় পাওয়া যাচ্ছে আন্তর্জাতিক খ্যাতিমান ডিজাইনারদের পোশাক। পার্টি শাড়ি, ট্রাডিশনাল শাড়ি, পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, সালোয়ার-কামিজ, স্যুট, শেরওয়ানি, লেহেঙ্গা, গাউন, প্রিন্স কোট, ওয়েস্ট কোট, লেডিস ব্যাগ, জুতা, পারফিউমসহ অনেক কিছু পাওয়া যাচ্ছে ফ্যাশন হাউজটিতে।

হায়ার সিও জাকিউল ইসলাম জানান, ভারতের বিখ্যাত ডিজাইনার মনীশ মালহোত্রা, সঙ্গীতা শিবরানি, রিতা’স, সব্যসাচী, সত্য পালসহ অনেকের ডিজাইন করা পোশাক পাওয়া যাচ্ছে ফ্যাশন হাউজটিতে। বিশ্বমানের পোশাকের পাশাপাশি বিশ্বখ্যাত ব্যান্ডের পণ্যও মিলছে। আছে ইংল্যান্ডের নামি ব্র্যান্ড মার্কস অ্যান্ড স্পেন্সার, জারা মেন, টি এম লুইন, ভেন হুসেন, পিকাঞ্জা, ডি সামসহ নানা ব্র্যান্ডের অনেক কালেকশন। এ ছাড়াও পাওয়া যাচ্ছে ইউরোপের অনেক খ্যাতনামা ব্র্যান্ডের পোশাক, প্রসাধনী সামগ্রী ও অন্যান্য পণ্য।

জাকিউল ইসলাম জানান,  নিত্যনতুন ডিজাইনের বাহারি সব পোশাক, প্রসাধনী ও অন্যান্য সামগ্রী সংগ্রহ করা হয়েছে ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখে। ফ্যাশন সচেতন, আধুনিক ও রুচিশীল মানুষের কাছে সুলভ মূল্যে বিশ্বমানের এসব পণ্য পৌঁছে দেওয়াই হায়ার লক্ষ্য।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!