চবি প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতি ৮২ ব্যাচের সাধারণ সভা

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতি ৮২ ব্যাচ চট্টগ্রামের বিশেষ সাধারণ সভা শুক্রবার (৫ জুলাই) সকালে নগরীর স্টেশন রোডের মোটেল সৈকত মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ‘বিভেদ নয় ঐক্য’ এই স্লোগানকে সামনে রেখে সমিতির আগামী দিনের জন্য করণীয় নির্ধারণ করতে এই সভার আয়োজন করা হয়।

সমিতির সভাপতি এসএম জাকির হোসাইনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চবি মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সেকান্দার চৌধুরী। প্রাক্তন ছাত্র জসিম উদ্দিন মাহমুদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সমিতির সদস্য জামাল উদ্দিন, সাইফুদ্দি খালেদ, কামরুল হাসান চৌধুরী, সমিতির নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার তানজিম আহমেদ মিরাজ, চবি প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতি ৮২ ব্যাচ ঢাকার সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমদ চৌধুরী, সমিতি কুমিল্লার সদস্যসচিব আবু তাহের প্রমুখ।
১৯৯৮ সালে জন্ম লাভ করা এই সমিতির বিশেষ সাধারণ সভা আহ্বানের প্রেক্ষাপট তুলে ধরে বক্তব্য দেন অ্যাডভোকেট নুরুল ইসলাম। সভায় সমিতির প্রয়াতদের স্মারণে শোক প্রস্তাব পাঠ করেন শফিকুজ্জামান বাহার।
সভায় বক্তব্য রাখেন ব্যাচের প্রাক্তন ছাত্র সরোজিৎ বড়ুয়া, বোরহান উদ্দিন চৌধুরী, সমিতির কক্সবাজারের আহ্বায়ক একেএম গিয়াস উদ্দিন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ‘ব্যাচের প্রাক্তন বন্ধুদের সংগঠিত করতেই এই বিশেষ সাধারণ সভার আয়োজন করা। আমরা যেখানে থাকি না কেন, সুখে-দুখে যেন এক সাথে থাকতে পারি। আসুন সবাই একসঙ্গে কাজ করি।’

সভায় সমিতির পরিচালনা কমিটির নির্বাচন আয়োজনের জন্য জসিম উদ্দিন মাহমুদকে আহ্বায়ক ও সুরোজিৎ বড়ুয়াকে সদস্যসচিব করে ১১ জনের একটি অ্যাডহক কমিটি গঠন করা হয়েছে।

এএইচ

Loading...
আরও পড়ুন