১৯৯৮-২০০০ ব্যাচের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা হয়ে গেল চট্টগ্রামে

চট্টগ্রামের ১৯টি স্কুলের ১৯৯৮-২০০০ ব্যাচের শিক্ষার্থীরা ‘হৃদয়ের টানে-বন্ধুদের সনে’ শ্লোগানে একত্র হলেন শুক্রবার (১৪ জুন)।

নগরীর সিআরবি এলাকার একটি রেস্টুরেন্টে আয়োজিত এই ‘ঈদ উৎসবে’ অংশ নিয়েছেন ১৯৯৮-২০০০ ব্যাচের তিন শতাধিক প্রাক্তন শিক্ষার্থী। প্রাণের টানে অনেকে ছুটে এসেছিলেন ঢাকা থেকেও।

1998-2000-batch-school
চট্টগ্রামের ১৯টি স্কুলের ১৯৯৮-২০০০ ব্যাচের শিক্ষার্থীরা ‘হৃদয়ের টানে-বন্ধুদের সনে’ শ্লোগানে একত্র হলেন

আয়োজনের আহ্বায়ক ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমি জানান, পুরো দেশের বিভিন্ন স্কুলের ১৯৯৮-২০০০ ব্যাচের প্রায় ১১ হাজার শিক্ষার্থী তাদের সংগঠনের সঙ্গে যুক্ত। নিয়মিতই এর সদস্যসংখ্যা বাড়ছে।

চট্টগ্রামের মুসলিম হাই স্কুলের প্রতিনিধি মাঈনুল হাসান সারওয়ার সুজন বলেন, স্বল্প সময়ের সিদ্ধান্তে আয়োজিত অনুষ্ঠানে ১৯৯৮-২০০০ ব্যাচের প্রায় তিন শতাধিক বন্ধুর সরব উপস্থিতি দেখে খুব ভালো লাগছে।

এই মিলনমেলায় অংশ নিতে ঢাকা থেকে ১৯৯৮-২০০০ ব্যাচের ফেসবুক গ্রুপের এডমিন ফারুক উজ জামানসহ আরও অনেকেই ছুটে আসেন।

1998-2000-batch-school
চট্টগ্রামের ১৯টি স্কুলের ১৯৯৮-২০০০ ব্যাচের শিক্ষার্থীরা ‘হৃদয়ের টানে-বন্ধুদের সনে’ শ্লোগানে একত্র হলেন

গ্রুপ এডমিন ফারুক উজ জামান জানান, ‘চট্টগ্রামের বন্ধুদের এই আয়োজনে উপস্থিত থেকে মনে হচ্ছে যেন আবার কৈশোরে ফিরে গেছি। অনেক আনন্দ করেছি বন্ধুদের সাথে। সবমিলিয়ে খুব সুন্দর একটি আয়োজন। এই মধুর স্মৃতি নিয়ে ঢাকা ফিরে যাচ্ছি।’

রাজধানীর মোহাম্মদপুর প্রিপারেটরী গার্লস হাই স্কুলের সাবেক ছাত্রী জেনিফার করিম বললেন, ‘আজ সংসার ও কাজ ফেলে আয়োজনে ছুটে এসেছি শুধুই বন্ধুদের মাঝে নিজেকে ফিরে পেতে। কৈশোরের আনন্দে ফিরে যেতে। বার বার এমন আয়োজন চাই।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!