লোহাগাড়ার আয়মন কক্সবাজারে উদ্ধার

চট্টগ্রামের লোহাগাড়া বটতলী মোটর স্টেশন থেকে অপহৃত শিশুকে কক্সবাজারের কলাতলী ডলফিন মোড়ের পূর্ব পাশের এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। গত ১৫ এপ্রিল সোমবার বেলা ২টার দিকে অপহরণের এ ঘটনা ঘটে। একই দিন সন্ধ্যা ৭টায় অপহৃত শিশুকে উদ্ধার করা হয়।

অপহৃত শিশু মুহাম্মদ আয়মন (৬) লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের চাঁন্দিরপাড়ার মো. দেলোয়ারের পুত্র। অপহরণকারী হিসেবে অভিযুক্ত ব্যক্তি হলেন কুমিল্লার শাহাদাত হোসেন।

জানা যায়, বড়হাতিয়ার দুজন কিশোর কলাতলী বিচ পয়েন্টে একটি চায়ের দোকানে কমর্রত অবস্থায় আয়মনকে এক ব্যক্তির সাথে হেঁটে বিচের দিকে নামতে দেখে। এ সময় তারা দ্রুত গিয়ে আয়মন ও ওই ব্যক্তিকে ঝাপটে ধরে ফেলে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। এ সময় কলাতলীর ফার্মেসি দোকানি বড়হাতিয়ার তৌহিদুল ইসলাম দ্রুত গিয়ে টুরিস্ট পুলিশকে খবর দিলে আয়মন ও অপহরণকারী হিসেবে অভিযুক্ত ব্যক্তিকে পুলিশ বক্সে নিয়ে আসে।

পরে টুরিস্ট পুলিশ লোহাগাড়া থানায় খবর দিলে বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জুনায়েদ, এসআই আবদুল কাইয়ুমের নেতৃত্বে একদল পুলিশ ও অপহৃত শিশুর পিতা রাতে ঘটনাস্থলে পৌঁছেন। রাতেই অপহরণকারীসহ অন্যদের লোহাগাড়া থানায় নিয়ে আসে পুলিশ।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মুহাম্মদ জহির উদ্দিন জানান, অপহরণকারীর বিরুদ্ধে অপহৃত শিশুর পিতা বাদি হয়ে অপহরণ মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) অপহরণকারী হিসেবে অভিযুক্ত শাহাদাত হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!