লালখানবাজারে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ধরা পড়লো ভুয়া মানবাধিকারকর্মী

নগরীর লালখান বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৬৭৫ পিস ইয়াবাসহ মো. সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার (২৮) নামে এক ভুয়া মানবাধিকার কর্মীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১১ জুন) রাতে নগরীর লালখান বাজার এলাকার ইস্পাহানী মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত মো. সোহেল আহমেদ প্রকাশ গাজীপুরের ছান্না গ্রামের সরকার বাড়ির মো. সুরুজ সরকারের ছেলে।

সোহেল আহমেদ নিজেকে মানবাধিকার কর্মী দাবি করে জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব হিউম্যান রাইটস অ্যান্ড ওয়েলফেয়ার নামে একটি সংগঠনের ভিজিটিং কার্ডও দেখিয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, মঙ্গলবার (১১ জুন) রাত সোয়া নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইস্পাহানী মোড়ে স্বপ্ননীড় আবাসিক হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের তৃতীয় তলায় ২০৫ নম্বর রুমে অভিযান চালানো হয়। র‌্যবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকারকে আটক করা হয়। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ৩ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা। তাকে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে সোহেল আহমেদ জানায়, দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে।

এইচটি/ এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!