প্রতিপক্ষের হামলায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সেক্রেটারি আহত

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের স্থগিত হওয়া কমিটির সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজের উপর হামলা করেছে তাদের প্রতিপক্ষ দল। বুধবার (২৬ জুন) সন্ধ্যায় চট্টগ্রাম কলেজ হোস্টেল গেটে তার উপর হামলা হয়। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, রাতে কলেজ ছাত্রলীগের নেতা বেলালের নেতৃত্বে ১০-১২ জন মিলে সুভাষ মল্লিক সবুজকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে। সবুজকে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে যেন আইন-শৃঙ্খলার অবনতি না হয় সেজন্য আমরা সতর্ক আছি।

চকবাজারের ব্যবসায়ী ওসমান জানান, আচমকা ছাত্রলীগ-যুবলীগ মিছিল সহকারে চকবাজারের বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করেছে। পরে খবর পাওয়া গেছে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলাকে কেন্দ্র করে তারা ভয়-ভীতি সৃষ্টি করছে।

কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম জানান, চন্দনপুরার রউফ বাহিনী আমার কমিটির সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজের উপর হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। সবুজ চমেকে চিকিৎসাধীন। আমরা এই হামলার নিন্দা জানাই এবং দল থেকে বহিস্কারাদেশ চেয়ে ঊর্ধ্বতন সংগঠনকে অনুরোধ জানাবো।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক জহিরুল হক ভূঁইয়া জানান, সবুজ নামে চট্টগ্রাম কলেজের এক ছাত্র জরুরি বিভাগে ভর্তি হয়েছেন। তার চিকিৎসা চলছে।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!