চট্টগ্রামে মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের দুই নম্বর ষোলশহর এলাকা থেকে মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মা লক্ষ্মী রাণী সরকার (২২),কন্যা অনন্যা রাণী সরকারের বয়স দুই বছর। রোববার সন্ধ্যা ছয়টায় পাঁচলাইশ থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, নিহত লক্ষ্মী রাণী সরকারের স্বামী শ্রীরঞ্জন সরকারের দেয়া খবরে থানার ফোর্স গিয়ে তার বাসা থেকে মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

জানা গেছে, শ্রীরঞ্জন সরকার চমেক হাসপাতালের সামনে টংয়ের দোকানি। তিনি প্রতিদিন ভোরে বাসা থেকে বের হন দুপুরে বাসায় খেতে আসেন। অন্যদিনের মতো রোববার (৩০ জুন) তিনি ভোরে চলে যান। বিকেল চারটায় বাসায় ফিরে ভেতর থেকে দরজা বন্ধ পেয়ে ডাকাডাকিতে কোন সাড়া না পেয়ে কাঠের দরজা ভেঙ্গে বাসায় প্রবেশ করে স্ত্রী-সন্তানের ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দেন। খবর পেয়ে পাঁচলাইশ থানা পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।

উল্লেখ্য, শ্রীরঞ্জন সরকারের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তারা দুই নম্বর ষোলশহর এলাকার মসজিদ গলির লিচুবাগান এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!